Tuesday, May 21, 2024
More

    সর্বশেষ

    ভ্রমণ সঙ্গী মাইক্রোল্যাব ম্যাজিক কাপ স্পিকার

    ভ্রমন করতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন, আর ভ্রমন পিপাসুদের ভ্রমনের সময় অন্যতম একটা সঙ্গী হলো পোর্টেবল স্পিকার। আপনার ভ্রমন আনন্দকে অনেকগুন বাড়িয়ে দিতে পারে মাইক্রোল্যাব ব্রান্ডের ম্যাজিক কাপ মডেলের ব্লুটুথ স্পিকার। এই প্রোডাক্টটির কার্যকারিতা যেকোনো ইউজারকে মুগ্ধ করে দেয়ার ক্ষমতা রাখে।

    চায়ের কাপের মত দেখতে স্পিকারটির ট্রু ওয়ারল্যাস টেকনোলজি দিবে স্টেরিও সাউন্ড, এবং চাইলে দুটি স্পিকারকে পেয়ারের মাধ্যমে তৈরী করা যাবে লেফট এন্ড রাইট চ্যানেল। ৪.০ ব্লুটুথ ভার্সন সম্বলিত স্পিকারটিতে রয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি, রয়েছে বিল্টইন মাইক্রোফোন যার মাধ্যমে ছোটখাটো মিটিং বা কনফারেন্স কলে কথা বলা যাবে অনায়াসে।

    এতে রয়েছে রাবার ম্যাটেরিয়ালের তৈরী ব্যান্ডেড হাতল যা দিয়ে যেমন খুশি তেমন করে ঝুলিয়ে রাখা যাবে। এছাড়াও এর নিচের অংশে আছে সাকশন কাপ যা দিয়ে গ্লাস, মসৃন দেয়ালসহ সমান সারফেসের যেকোন যায়গায় আটকে রাখা যাবে। সম্পুর্ণ পানিরোধী হওয়ায় বৃষ্টির দিনেও যেকোনো যায়গায় ব্যবহার করতে পারবেন। স্পিকারটিতে শকপ্রুফ প্রযুক্তি থাকায় সজোরে হাত থেকে পড়ে গেলেও স্পিকারটির কোন ক্ষতি হবেনা। মাত্র দুই ঘন্টা চার্জে সর্বোচ্চ ১০ ঘন্টা পর্যন্ত একটানা গান শোনা যাবে যদি ভলিউম ৫০% এ থাকে। চমৎকার এই স্পিকারটি পাওয়া যাবে বাংলাদেশের যেকোন আইটি মার্কেটে। স্পিকারটিতে এক বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে স্মার্ট টেকনোলজিস। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭২৩।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.