Wednesday, April 17, 2024
More

    সর্বশেষ

    প্রয়োজনীয় সব ফিচার সমৃদ্ধ স্লিম স্মার্টফোন অপো এফ১৫

    প্রচারণা ডটকম : আমাদের প্রাত্যাহিক জীবনে স্মার্টফোনের প্রয়োজনীয়তা বাড়ছেই। বলা যায় দিনের বেশিরভাগ সময় ধরে আমাদের হাতে কিংবা পকেটে থাকে এই ডিভাইসটি। ফলে ফিচারের বাইরেও স্মার্টফোনের ডিজাইন এবং আকারও বেশ গুরুত্ব দিয়ে বিবেচনা করেন ব্যবহারকারীরা।

    স্মার্টফোনের বড় পর্দায় ভিডিও কনটেন্ট উপভোগ করা কিংবা গেমিং এক্সপেরিয়েন্স দারুণ হলেও বড় আকারের ফোন দীর্ঘ সময় হাতে ধরে রাখা কিছুটা কঠিনই বটে। এছাড়া ফোন বড় হওয়ায় পকেটে রাখাও কিছুটা বিরক্তিকর মনে হতে পারে।

    এর বাইরে পাতলা স্মার্টফোন তৈরিতেও বেশ অগ্রগণ্য অবস্থানে আছে অপো। অপো এফ সিরিজের নতুন সংযোজন এফ১৫ স্মার্টফোনও এর ব্যতিক্রম হচ্ছে না। অপো এফ১৫ হতে যাচ্ছে ‘রিয়েল লাইফ’ ডিভাইস যা স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাই পাল্টে দেবে।

    স্মার্টফোন কেনার ক্ষেত্রে হালকা, স্লিম এবং একহাতে ব্যবহারের উপযোগী ডিভাইস সবার পছন্দের শীর্ষে থাকে। তবে প্রয়োজনীয় ফিচার না থাকার আশংকায় অনেক ক্ষেত্রেই স্লিম এবং হ্যান্ডি স্মার্টফোন কেনা সম্ভব হয় না। তবে অপো এ দুটি বিষয়কেই সমন্বয় করেছে এফ১৫ স্মার্টফোনে। প্রয়োজনীয় সব ফিচার তো থাকছেই, সেইসাথে স্লিম এবং একহাতে ব্যবহার উপযোগী অপো এফ১৫।

    স্মার্টফোনটিতে থাকছে ৮ গিগাবাইট র‍্যাম, ৬ দশমিক ৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে যার পিক্সেল ডেনসিটি ৪০৮ পিপিআই। এছাড়া থাকছে মিডিয়াটেক হেলিও পি৭০ চিপসেট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ভুক ৩.০ ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি এবং ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। মাত্র ১৭২ গ্রাম ওজনের স্মার্টফোনটি একহাতে দারুণভাবে এঁটে যাবে।

    মিডরেঞ্জের স্মার্টফোন বাজারে অপো এফ সিরিজ এরই মধ্যে বেশ সাড়া ফেলতে সক্ষম হয়েছে। দারুণ উদ্ভাবনী ডিজাইন, সময়োপযোগী ফিচার এবং সাশ্রয়ী দামের মাধ্যমে নতুন এই স্মার্টফোনটিও ব্যবহারকারীদের মাঝে সাড়া ফেলতে সক্ষম হবে। শীঘ্রই দেশের বাজারে এ স্মার্টফোনটি উন্মুক্ত করা হতে পারে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.