Thursday, June 13, 2024
More

    সর্বশেষ

    বিয়ের দাওয়াত রইলো

    ঈদের টেলিফিল্ম মানেই দারুণ কিছু। পরিবারের সবাই মিলে হাসি-আনন্দ আর রোমাঞ্চে ভরপুর ঈদের বিশেষ টেলিফিল্ম না দেখলে অনেকেরই ঈদের আনন্দ পরিপূর্ণ হয় না। এই ঈদে সেরকমই একটি জমজমাট টেলিফিল্ম নিয়ে আসছেন রেদওয়ান রনি।

    মারুফ রেহমানের গল্পে এবং রেদওয়ান রনির চিত্রনাট্য ও পরিচালনায় এই টেলিফিল্ম-এ অভিনয় করেছেন এক ঝাঁক জনপ্রিয় তারকা। একটি বিয়েকে কেন্দ্র করে জমে ওঠে টেলিফিল্মের কাহিনী।

    বিয়ের দাওয়াত মানেই পাড়া পড়শীর ঘুম হারাম করা তুমুল উৎসব। এই তুমুল উৎসবে তুমুল উত্তেজনা তৈরি হয় যখন এক পাত্রীকে বিয়ের জন্য তিন-তিন জন বর যায় শেরওয়ানী কিনতে। কোন পাত্রকে কবুল বলবে পাত্রী আর কারা শুধু সানাই শুনেই হৃদয়ে পাথর বেঁধে হাঁ করে তাকিয়ে দেখবে কনে যাত্রা? শেষমেষ কার সাথে হবে এই মহা আরাধ্য বিয়ে? জানতে হলে চোখ রাখতে হবে এনটিভি পর্দায় ৩১ আগস্ট রাত ১১ টায়।

    বাংলালিংক গ্রাহকরা একই সময়ে টেলিফিল্মটি দেখতে পাবেন বাংলালিংকের জনপ্রিয় অ্যাপ বাংলাফ্লিক্সে। বাংলালিংক নিবেদিত এই টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, মিথিলা, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, শামীম জামান, চৈতী, নাফা, সোহেল খান সহ প্রমুখ।

    টেলিফিল্মে রয়েছে দুইটি দুর্দান্ত গান। হৃদয় খান ও স্টুডিও ফিফটি এইট এর গাওয়া একটি রোমান্টিক গান এবং একটি আইটেম সং রয়েছে। আইটেম সং-এ অভিনয় করবেন হালের জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া। পাত্রী যার সাথেই কবুল বলুক, বিয়েকে ঘিরে মজার এই নাটক দেখার আমন্ত্রণ জানিয়েছেন কুশীলবরা সকলেই।

    গোপন সূত্রে জানা গেছে শুধু মোশাররফ করিম, মনোজ কুমার না, মিথিলার জন্য জামাই হিসেবে লাইনে আরেকজনও আছে! এই তিন নম্বর জামাই কে? বিয়েটা আসলে হবে কার? জানতে চোখ রাখুন ৩১ আগস্ট ঠিক রাত ১১টায় এনটিভি ও বাংলাফ্লিক্স-এর পর্দায়।

    আর বাংলাফ্লিক্স-এ কুইজ খেলে প্রতিদিন একজন জিতে নিতে পারবেন এই তারকাদের সাথে বসে টেলিফিল্মটি দেখার সুযোগ। গুগল প্লে স্টোর ও অ্যাপল স্টোর থেকে অ্যাপটি নামানো যাবে। অথবা ভিজিট করতে হবে banglaflix.com.bd এ।

    আর ‘দাওয়াত’ গানটি ডাউনলোড করতে “Down7989149” লিখে 2222 নম্বরে এসএমএস করতে হবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.