Thursday, May 16, 2024
More

    সর্বশেষ

    ২৬০০ টাকায় অনলাইন ট্রাভেল এজেন্সি পোর্টাল দিচ্ছে বাহাজা ডটকম

    বাংলাদেশের প্রথম অনলাইন ট্রাভেল মার্কেটপ্লেস বাহাজা ডটকম স্বাধীনতার পুরো মাসজুড়ে মাত্র ২৬০০ টাকায় হোয়াইট লেবেল অনলাইনে ট্রাভেল এজেন্সি (ওটিএ) ব্যবসার সুযোগ দিচ্ছে।

    আবেদন করার মাত্র ১০ মিনিটের মধ্যেই নিজস্ব ওয়েবসাইটে কোম্পানির লোগোসহ ওটিএ ব্যবসা পরিচালনা করার সকল উপকরণ পাওয়া যাবে। ব্যবসায়িক ওয়েবসাইটের জন্য কোন প্রকার হোস্টিং খরচ লাগবে না। এমনকি ওয়েবসাইটের ডেভেলপমেন্ট কিংবা মেইনটেন্যান্স বাবদও কোন প্রকার টাকা খরচ করতে হবে না। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব উদ্যোক্তা অনলাইনে ট্রাভেল এজেন্সি ব্যবসা করতে চান, তারা এই ওয়েবসাইটের মাধ্যমে ট্রাভেল সংক্রান্ত পূর্ণাঙ্গ সমাধান পাবেন। নিজস্ব ডোমেইন সেটআপ হওয়ার সঙ্গে সঙ্গে কোন প্রকার ঝামেলা ছাড়াই দেশ-বিদেশের সকল হোটেল, এয়ার টিকিট, ট্যুর প্যাকেজ, ওমরাহ ও হজ প্যাকেজ বুকিং দিতে পারবেন। যে কাউ চাইলে নিজ থেকেই কোন প্রকার উমরাহ, হজ প্যাকেজ কিংবা ট্যুর প্যাকেজ বানিয়ে তা বিক্রি করতে পারবেন। চাইলে বাহাজা ডটকমের শতাধিক প্রিমিয়াম ওটিএ মেম্বাররাও এসব প্যাকেজ বিক্রি করতে পারবেন।

    উদ্যোক্তারা নিজস্ব ট্রাভেল সংক্রান্ত ব্যবসা ছাড়াও চাইলে ব্যবসার পরিধি বাড়াতে নিজের ডোমেইন থেকেই অন্যদের সাব-এজেন্ট বানাতে পারবেন। নিজের ডোমেইন থেকেই বিটুবি কিংবা বিটুসি মডেলে ব্যবসা করার সুযোগ পাবেন।

    এ ব্যাপারে বাহাজা ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. ইমরান করিম বলেন, আমরা ওটিএ ব্যবসায় বিপ্লব সৃষ্টি করতে চাই। এ জন্য মার্চ মাসজুড়ে আগ্রহী উদ্যোক্তাদের জন্য বিশেষ অফারে ওটিএ পোর্টাল নিয়ে এসেছি। একের মধ্যে অনেক সেবা আমরাই বাংলাদেশে প্রথম চালু করলাম। নতুন উদ্যোক্তাদের স্বাচ্ছন্দ্যে ব্যবসা করার জন্য আমাদের সাপোর্ট টিম ২৪ ঘণ্টা সেবা প্রদান করছে। এতে করে আগ্রহী নতুন ব্যবসায়ীরা তাদের গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিতে পারবেন।

    বাংলাদেশের প্রতিটি জেলায় ফ্রাঞ্চাইজি দিচ্ছে বাহাজা ডটকম। বাহাজার ব্র্যান্ড ব্যবহার করে নিজ জেলাতে ব্যবসা করতে আগ্রহীরা www.bahaza.com/signup এই ঠিকানায় নিবন্ধন করতে পারবেন।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.