Friday, April 19, 2024
More

    সর্বশেষ

    রবির নতুন সিইও রাজীব শেঠি

    মোবাইল অপারেটর রবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন রাজীব শেঠি। আজ সোমবার রবি আজিয়াটা লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবি আজিয়াটা লিমিটেডের পরিচালনা পর্ষদ রাজীব শেঠিকে প্রতিষ্ঠানটির সিইও পদে নিয়োগ দিয়েছে।

    রবির ভারপ্রাপ্ত সিইও হিসেবে ২০২১ সালের আগস্ট থেকে দায়িত্ব পালন করে আসছিলেন এম রিয়াজ রশীদ। রাজীব শেঠি সিইও হওয়ায় এখন রিয়াজ রশীদ রবির চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন।

    রাজীব শেঠি সম্পর্কে বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি রবিতে যোগ দেওয়ার আগে মিয়ানমারের শীর্ষ অপারেটর উরিডুতে সিইও হিসেবে দায়িত্ব পালন করেন। তার আগে তিনি এয়ারটেল আফ্রিকার চিফ কমার্শিয়াল অফিসার ছিলেন। তিনি বাংলাদেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোনের সিইও হিসেবেও কাজ করেছেন।

    রাজীব শেঠি ভোডাফোন, এইচপি, হাচিসন টেলিকম ও এশিয়ান পেইন্টসের মতো কোম্পানিতে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। লক্ষ্ণৌর ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট থেকে রাজীব শেঠি মার্কেটিং, ফিন্যান্স অ্যান্ড অপারেশনসে এমবিএ করেছেন।

    আজিয়াটা গ্রুপের পক্ষ থেকে রবি পরিবারে রাজীব শেঠিকে স্বাগত জানানো হয়েছে। বলা হয়েছে, ফোর–জি–সেবা ও ডিজিটাল উদ্ভাবনের দিক থেকে বর্তমানে অগ্রণী অবস্থানে রয়েছে রবি। বাংলাদেশে রবির ২৫ বছর হতে যাচ্ছে। এই মুহূর্তে রাজীব শেঠির নেতৃত্ব বাংলাদেশের বাজারে রবির প্রতিযোগিতামূলক অবস্থানকে নতুন মাত্রা দেবে।

    সিইও হিসেবে দায়িত্ব গ্রহণ করে রাজীব শেঠি বলেন, রবি সত্যিকার অর্থে একটি ডিজিটাল টেলকোতে রূপান্তরিত হয়েছে। ভবিষ্যতে এগিয়ে যাওয়ার জন্য উদ্ভাবনই মূল শক্তি, যা রবির কাজের সংস্কৃতিতে মিশে গেছে। সবার সহায়তায় বাজারে নিজেদের অবস্থান আরও সুদৃঢ় করার আশা প্রকাশ করেন তিনি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.