Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    ‘ভিডিও ইন্টারভিউ’: বাড়ি থেকে ইন্টারভিউ দেওয়ার সুযোগ

    বর্তমান বিশ্ব থমকে গিয়েছে করোনার (কোভিড-১৯) করালগ্রাসে। অর্থনীতি, বাণিজ্য সবকছিুই আজ স্থবির হয়ে পড়েছে। তেমনি স্থবির হয়ে পড়েছে নিয়োগ প্রক্রিয়া এবং সঙ্গে আটকে আছে চাকরিপ্রার্থীর কর্মজীবন, ভবিষ্যত এবং ইন্টারভিউতে অংশগ্রহন করার প্রয়াস।

    বর্তমান লকডাউন এবং বিধিনিষেধ পূর্ণ চলাফেরা চলাকালিন সময়ে চাকরিপ্রার্থীরা ইন্টারভিউয়ের জন্য ডাক পেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে লকডাউনের মাঝে সেই অফিসে স্বশরীরে গিয়ে ইন্টারভিউতে যোগ দেয়া দুরুহ ব্যপার হয়ে দাড়িয়েছে।

    অনেক ক্ষেত্রে দেখা যাচ্ছে আপনাদের বহুল প্রতীক্ষিত চাকরির জন্য ইন্টারভিউ কল পাবার পর সেই অফিসের লোকেশন আপনার অবস্থারত এলাকা থেকে অনেক দূরে অথবা ভিন্ন কোনো জেলায় হওয়াতে বর্তমান পরিস্থিতির জন্য উপস্থিত হতে পারছেন না। এই সকল সমস্যার সমাধান হিসেবে বিডিজবস ডট কম নিয়ে এসেছে ‘ভিডিও ইন্টারভিউ’। এই ফিচারের মাধ্যমে খুব সহজেই নিজের অবস্থানে থেকে ইন্টারভিউতে অংশগ্রহন করতে পারবেন।

    ভিডিও ইন্টারভিউ ?

    এই ফিচার ব্যবহার করে নিয়োগকর্তা আপনাকে কিছু প্রশ্ন করবেন যার উত্তর আপনাকে ভিডিও রেকর্ড করে আমাদের সিস্টেমের মাধ্যমে সাবমিট করতে হবে। আপনি যে কোনো জায়গা থেকে এই ভিডিওর মাধ্যমে নিজেকে উপস্থাপন করতে পারবেন এবং নিয়োগকর্তা তা দেখৈ আপনার যোগাযোগ দক্ষতা, বাচনভঙ্গি এবং উপস্থাপন কৌশল মূল্যায়ন করতে পারবেন। ভিডিও ইন্টারভিউ ইনভাইটশেন তখনই পাবেন যদি নিয়োগকর্তা আপনাকে উক্ত ফিচার ব্যবহার করে ইন্টারভিউ ইনভাইটেশন পাঠায়।

    সুবিধাসমুহ:

    নিজেকে আরও প্রানবন্তভাবে নিয়োগকর্তার সামনে উপস্থাপন করতে পারছেন। রেকর্ডের আগেই প্রশ্ন দেখতে পারছেন ফলে উত্তরগুলো গুছিয়ে বলতে সুবিধা হচ্ছে। কোনো রকম দ্বিধা-দ্বন্ধ ছাড়াই স্বত:ফূর্তভাবে উত্তর দিতে পারছেন। যে কোনো জায়গা থেকে খুব সহজেই আপনার উত্তর রেকর্ড এবং সাবমিট করতে পারছেন। এটি আপনার ভ্রমন খরচ এবং সময় বাচাঁবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.