Saturday, June 15, 2024
More

    সর্বশেষ

    বাংলাক্যাটের ‘বাংলাদেশ আনলকড’ ফেসবুকে ইনস্ট্যান্ট গেম

    ফেসবুকে ইনস্ট্যান্ট গেম ‘‘বাংলাদেশ আনলকড’’ চালু করেছে দেশের প্রথম করপোরেট প্রতিষ্ঠান হিসেবে বাংলাক্যাট। ‘দেশকে জানুন, নিজেকে জানুন’ স্লোগানে বাংলাদেশের আচার ও সংস্কৃতি, ইতিহাস, ভাষা, অর্থনীতি, সমাজ ব্যবস্থা, খেলাধুলাসহ ঐতিহাসিক ঘটনা সম্পর্কে তরুণদের উদ্বুদ্ধ করতে বাংলাক্যাটের এ বিশেষ উদ্যোগ। বাংলাট্রাক লিমিটেড যুক্তরাষ্ট্রের ক্যাটারপিলার ইনকরপোরেশন অনুমোদিত ডিলার। এই প্রতিষ্ঠান দেশে বাংলাক্যাট নামে সুপরিচিত।

    বাংলাক্যাট সর্বাধিক জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ আনলকড গেমটি চালু করেছে। গেমটি খেলতে শুধু আসল ফেসবুক প্রোফাইল বা অ্যাকাউন্ট থাকতে হবে। এটি কোনো অ্যাপ নয় তাই ডাউনলোড করার কোনো ঝামেলা থাকছেনা এবং গেমটি বিনা মূল্যে খেলা যাবে। গেমের লিংক বাংলাক্যাট এর অফিসিয়াল ফেসবুক পেজে পাওয়া যাবে।

    গেমটি সম্পর্কে বাংলাক্যাট জানায়, বাংলাদেশ আনলকড গেমটি প্রশ্নোত্তরভিত্তিক ফেসবুক গেম। যা অংশগ্রহনকারি প্রত্যেকের জ্ঞানকে পরীক্ষার মধ্যে ফেলবে। গেমটি সবার জন্য উন্মুক্ত এবং বিশ্বের  যে কোনো জায়গা থেকে অংশগ্রহন ও খেলা যাবে। এ গেমে অংশগ্রহন করে দেশকে জানতে নিজের জ্ঞানকে সমৃদ্ধ করা সুযোগ মিলবে। বিভিন্ন দেশ ও জাতীর মানুষ বাংলাদেশ সম্পর্কে শিখতে ও জানতে পারবে এবং গেমটি বিশ্বব্যাপী বাংলাদেশের পরিচয় তুলে ধরবে।

    গেমটিতে প্রবেশ সবার জন্য উন্মুক্ত এবং সর্বজনীন রাখা হয়েছে। গেমটি খেলার জন্য কোনো প্রবেশ ফি এবং ক্রয় করার প্রয়োজন নেই। গেমে অংশগ্রহণের জন্য শুধুমাত্র অংশগ্রহণকারীদের ফেসবুকে একটি জেনুইন প্রোফাইল থাকতে হবে। কারণ গেমটি কেবল ফেসবুক থেকে প্রবেশ করা এবং প্লে করতে হবে। গেমটি সংখ্যাতীতভাবে চলবে এবং কেবল তখনই শেষ হবে যখন গেমটির প্রবর্তক, বাংলাক্যাট চাইবে। গেমটি অনন্ত সময় উন্মুক্ত রাখার প্রধান কারণটি হলো বাংলাদেশের প্রজন্মের সাংস্কৃতিক, ঐতিহাসিক এবং আর্থ-সামাজিক জ্ঞান গড়ে তোলা এবং উন্নত করা যা গেমটির প্রবর্তনের উদ্দেশের সঙ্গে সংযুক্ত। সুতরাং, গেমটি বাংলাদেশি নাগরিক বা জাতীয়তার জন্য নির্মিত হয়েছে নির্বিশেষে বর্তমান আবাসস্থল যেখানেই হোক না কেন।

    গেমটির গঠন অনুযায়ী অংশগ্রহণকারীদের পুরস্কৃত করার একমাত্র সত্ত্বাধিকারী বাংলাক্যাটের। বাংলাক্যাট তাদের বিবেচনায় এবং নিজস্ব সত্তায় পুরষ্কার ঘোষণা ও নির্ধারণ করবে। পুরষ্কারপ্রাপ্ত অংশগ্রহণকারীদের বাংলাক্যাট এর ফেসবুক পেজে ঘোষণা করা হবে এবং কর্তৃপক্ষ সংশ্লিষ্ট অংশগ্রহণকারীদের ফোন এবং ই-মেইলে যোগাযোগ করবে। পুরষ্কারের বিকল্প হিসেবে নগদ অর্থের কোনও সুবিধা দেওয়া হবে না। পুরষ্কার স্থানান্তরযোগ্য নয়। বাংলাক্যাট তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে বিকল্প হিসেবে প্রদত্ত পুরষ্কারের সমান মূল্যের যেকোনো পুরষ্কারে পুরুস্কৃত করার অধিকার সংরক্ষণ করবে।

    গেমটিতে অংশগ্রহণকারীরা যতবার সম্ভব খেলায় অংশগ্রহণ করতে পারবে এবং অংশগ্রহণকারী গেমের প্রবর্তক বাংলাক্যাট দ্বারা নির্ধারিত ও প্রাপ্য পুরষ্কার পাওয়ার যোগ্য হিসেবে বিবেচিত হবে। গেম সংক্রান্ত বাংলাক্যাট কর্তৃক গৃহীত সিদ্ধান্তই চূড়ান্ত এবং বাধ্যতামূলক এবং বাংলাক্যাট ফলাফল সম্পর্কে কোনও যুক্তি ও তর্কে প্রবেশ করবে না।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.