Thursday, June 13, 2024
More

    সর্বশেষ

    প্রেক্ষাপট কোভিড-১৯:‘ডাক্তারভাই’-এ বিনামূল্যে স্বাস্থ্যসেবা

    ক.বি.ডেস্ক: দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের প্রেক্ষিতে স্বাস্থ্যসেবা বিষয়ক ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডাক্তারভাই’-এর সব প্রিমিয়াম সেবা বিনামূল্যে পাওয়া যাবে। ‘ডাক্তারভাই’ বাংলালিংক ও হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেমের একটি যৌথ উদ্যোগ।

    সেবাগুলো পেতে বাংলালিংক গ্রাহকদের গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে ‘ডাক্তারভাই’ অ্যাপ ডাউনলোড করতে হবে অথবা ভিজিট করতে হবে এই https://daktarbhai.com ওয়েবসাইটে। এই বিশেষ সুবিধাগুলো বিনামূল্যে পাওয়া যাবে ৩১ মে পর্যন্ত।

    কোভিড-১৯ সারা বিশ্বে মহামারির অবস্থা সৃষ্টি করেছে। দেশের হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে চিকিৎসকের ঘাটতি দেখা দিচ্ছে। এই পরিস্থিতিতে এইচআইএসএল ও বাংলালিংক দুই মাসের জন্য সব বাংলালিংক গ্রাহককে এই প্রিমিয়াম সেবাগুলো বিনামূল্যে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে।

    বাংলালিংক গ্রাহকরা ‘ডাক্তারভাই’ প্ল্যাটফর্মের মাধ্যমে দেশের ৬১টি জেলার ৩০০টিরও বেশি হাসপাতালে চিকিৎসাসেবার উপর ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় এবং ইউনাইটেড হাসপাতালের বিশেষ হেলথ স্ক্রিনিং প্যাকেজের উপর ৩০ শতাংশ মূল্যছাড় পাবেন। ‘আস্ক এ ডক্টর’ সেবাটি বিনামূল্যে ব্যবহার করে স্বাস্থ্যবিষয়ক বিষয়ক সাধারণ প্রশ্ন্ও করা যাবে চিকিৎসকদের কাছে।

    এছাড়া ২৫০০-এরও বেশি চিকিৎসকের (ইউনাইটেড হাসপাতালের সব চিকিৎসকসহ) অ্যাপয়েন্টমেন্ট পাওয়া যাবে বিনামূল্যে। এর পাশাপাশি হেলথ রেকর্ডস্ ট্র্যাকিং, হেলথ ডিরেক্টরি, হেলথ ব্লগস্, মেডিসিন রিমাইন্ডার ইত্যাদি সেবাগুলি আগের মতোই বিনামূল্যে ব্যবহারের সুযোগ থাকছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.