Saturday, June 15, 2024
More

    সর্বশেষ

    প্রিয়শপ ডটকমের ‘অনলাইন কোরবানি হাট’

    দেশীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম (priyoshop.com) চালু করেছে ‘অনলাইন কোরবানি হাট’। এর ফলে পরিবারের সব সদস্যদেরকে দেখিয়েই কিনতে পারবেন এবারের কোরবানির পশুটি। এরই পরিপ্রেক্ষিতে কোরবানির পশু কেনাবেচার জন্য ক্রেতা-বিক্রেতা উভয়ের জন্য সুবিধাজনক পরিস্থিতি সৃষ্টি করবে বলে আশা করছে প্রিয়শপ।

    একেবারে প্রান্তিক খামারিদের কাছ থেকে সংগ্রহ করা গরু ও ছাগল দিয়ে ‘অনলাইন কোরবানি হাট’ সাজিয়েছে প্রতিষ্ঠানটি। ওয়েবসাইট থেকে কেউ কোরবানির পশু ক্রয় করলে সেটি বিনা মূল্যে বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থাও করা হচ্ছে।

    ইতোমধ্যে কোন কোন গরু বিক্রি করা হবে, সেগুলো ঠিক করা হয়েছে। ক্রেতারা ওয়েবসাইটে পশু দেখতে এবং কিনতে পারবেন। এখানে পশুর ছবিসহ দাম, উচ্চতা ও ওজন দেওয়া আছে। ক্রেতারা পশু পছন্দ করার পর বিকাশ, ডেবিট বা ক্রেডিট কার্ড, ব্যাংক ডিপোজিট, মোবাইল ব্যাংকিং-এ মূল্য পরিশোধ করতে পারবেন। প্রবাসীরা পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে পছন্দের পশু কিনে ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলে বাংলাদেশে তাদের দেওয়া নির্ধারিত ঠিকানায় পশু পৌঁছে দিবে প্রিয়শপ।

    এ বিষয়ে প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, পশুর ওজন অনুযায়ী কেজি প্রতি মূল্যের ভিত্তিতে একদামে বিক্রি করা হবে। কোরবানির পশু কেনা মাত্র ক্রেতাকে এসএমএস দিয়ে নিশ্চিত করা হবে। আর যারা বুকিং দিচ্ছেন, ঈদের এক/দু’দিন আগে তাদের বাসায় পশু পৌঁছে দেওয়া হবে।

    তিনি আরও বলেন, ঝামেলা ও খরচ বেশি হলেও করোনাভাইরাসের কারণে ‘ফুল প্রসেস সার্ভিস’ দেবে প্রিয়শপ। ধর্মীয় সব অনুষঙ্গ নিশ্চিত করে কোরবানির সময় হাফেজের তত্বাবধানে কোরবানি দেওয়া হবে। কোরবানি শেষ হওয়ার পর এসএমএসের মাধ্যমে তা ক্রেতাকে জানিয়ে দেওয়া হবে এবং প্রক্রিয়াজাত করে মাংস বাড়িতে পৌঁছে দেয়া হবে। কোরবানি উপলক্ষে গ্রাম পর্যায়ে যারা পশু লালন পালন এবং এ বছর অনলাইনে বেচাকেনা করার কথা ভাবছেন তাদের জন্য প্রিয়শপ ওয়ান স্টপ সমাধান নিয়ে হাজির হয়েছে।

    বিস্তারিত জানতে ভিজিট করুন: https://priyoshop.com/

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.