Monday, May 20, 2024
More

    সর্বশেষ

    প্রযুক্তির বাজারে হুয়াওয়ের নতুন ওয়াচ ফিট

    বাংলাদেশের বাজারে এলো হুয়াওয়ের নতুন ফিটনেস ফিচার সম্বলিত স্মার্টওয়াচ ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’। ডিভাইসটির মূল্য ৯ হাজার ৯৯৯ টাকা। হুয়াওয়ে ওয়াচ ফিট ডিভাইসটি দেশের বাজারে বাজারজাত করছে হুয়াওয়ের একমাত্র পরিবেশক স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড।

    হুয়াওয়ে ওয়াচ ফিটের ওজন ৩৪ গ্রাম। এতে ৪ গিগাবাইট বিল্টইন মেমোরি রয়েছে। সুপার কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ৫.০। রয়েছে জিপিএস, এক্সিলোরোমিটার, জাইরো। ব্যাকআপের জন্য এতে রয়েছে নন-রিমুভেবল লিথিয়াম আয়ন ব্যাটারি। যা দশদিন পর্যন্ত ব্যাকআপ নিশ্চিত করে। ওয়াচটি ৫০ মিটার গভীর পানিতে সচল থাকবে। রাউন্ডেড রেক্টাঙ্গুলার ডিসপ্লের আকার ১.৬৪ ইঞ্চি। অ্যামোলেড ডিসপ্লেতে এইচডি রেজুলেশন পাওয়া যাবে। ওয়াচটিতে অসংখ্য ভিন্নধর্মী ওয়াচ ফেস ডিজাইন রয়েছে। যা হুয়াওয়ের ওয়াচ ফেস স্টোর থেকে ফ্রি ডাউনলোড করে ইনস্টল করে ব্যবহার করা যাবে।

    স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, দেশে সচেতন মানুষদের স্মার্ট লাইফ উপহার দিতে বাজারে এসেছে হুয়াওয়ে ওয়াচ ফিট। ডিভাইসটিতে অসাধারণ সব ফিচার যা ব্যবহারকারীদের দারুণ অভিজ্ঞতা দেবে। বাংলাদেশি গ্রাহকদের জন্য হুয়াওয়ে সব সময় চেষ্টা করে উদ্ভাবনী গুণগতমান সম্পন্ন পণ্য হাতে তুলে দিতে।

    স্মার্ট টেকনোলজিসের হুয়াওয়ের পণ্য ব্যবস্থাপক শুভংকর গোলদার জনি বলেন, হুয়াওয়ে ওয়াচ ফিট বাজেটবান্ধব সেরা স্মার্টওয়াচ। এটি ব্যবহারকারীর ব্যক্তিগত ফিটনেস প্রশিক্ষক হিসাবে কাজ করবে। স্টাইলিস্ট গ্যাজেটটির স্ট্যান্ডআপ রিমাইন্ডার ব্যবহারকারীদের সব সময় অ্যাকটিভ রাখতে স্বয়ংক্রিয়ভাবে কাজ করে। ফলে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত হবে। এ ছাড়াও ফিটনেস ফিচার হিসেবে আছে এনিমেটেড ফিটনেস কোর্স। ডিভাইসটি থেকে ২৪ ঘন্টায় হার্টরেটের একটি ইনফোগ্রাফিক ডেটা পাওয়া যাবে। ব্যবহারকারীকে এটি পার্সোনাল ট্রেইনারের মতো স্বাস্থ্য সুরক্ষায় দিক-নির্দেশনা দেবে।

    হুয়াওয়ের নতুন এই ডিভাইসে ফিটনেসের ওপর গুরুত্ব দেয়া হয়েছে। এর বিশেষ ফিচার হলো ডিভাইসটির হার্ট বিট মনিটরিং সক্ষমতা। হার্ট রেট পরিমাপের জন্য হুয়াওয়ের নিজস্ব ট্রুসিন ৪.০ এবং ট্রুস্লিপ ২.০ প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। ঘুমের সময় কব্জিতে এই ওয়াচ পরে থাকলে ব্যবহারকারী হৃদস্পন্দন পর্যবেক্ষণ করবে। হুয়াওয়ে ওয়াচ ফিট স্মার্টওয়াচটি ঘুমের অবস্থা পর্যবেক্ষণের পাশাপাশি, শ্বাস-প্রশ্বাসের গুণগতমান বিশ্লেষণ এবং রেস্টিং হার্ট রেট ও রক্তে অক্সিজেন প্রবাহসহ রিয়েল টাইম হার্ট রেট পর্যবেক্ষণ করতে পারে। এর ইন্টেলিজেন্ট প্রযুক্তির ৪৪টি শারীরিক ভঙ্গি শনাক্ত করতে পারে এবং যার মাধ্যমে ১২টি আলাদা ওয়ার্কআউটকোর্স পূরণ করা সম্ভব।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.