Saturday, June 15, 2024
More

    সর্বশেষ

    দেশের বাজারে লেনোভোর নতুন সিরিজের নোটবুক

    দেশের শীর্ষস্থানীয় বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্যের আমদানিকারক, পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান গ্লোবাল ব্রান্ড বাজারে নিয়ে এসেছে লেনোভোর ইন্টেল দশম প্রজন্মের সম্পূর্ণ নতুন সিরিজের লেনোভো নোটবুক। লেনোভোর নতুন সিরিজের তিনটি মডেলের নোটবুক নিয়ে এসছে- আইডিয়াপ্যাড স্লিম থ্রীআই, আইডিয়াপ্যাড এলথ্রী, আইডিয়াপ্যাড সি৩৪০ (টাচ)।

    আইডিয়াপ্যাড স্লিম থ্রীআই নোটবুকটিতে রযেছে ১৪ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি এন্টি-গ্লেয়ার এলইডি ডিসপ্লে। যা ১৮০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা সম্ভব। মাত্র ১.৫ কেজি ওজন। মডেল অনুযায়ী এতে পাচ্ছেন ইন্টেল দশম প্রজন্মের কোর আইথ্রী, কোর আইফাইভ, ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স/ ইন্টেল আইরিশ প্লাস গ্রাফিক্স/ এনভিডিয়া এমএক্স১৩০ গ্রাফিক্স। স্টোরেজ হিসেবে এতে পাচ্ছেন ১ টেরাবাইট হার্ডডিস্ক যার সঙ্গে আছে এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা। এছাড়াও সঙ্গে পাচ্ছেন ৪ গিগাবাইট ডিডিআর-ফোর র‍্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন, ডলবি অডিও সাউন্ড এবং দ্রুত গতির ওয়াইফাই। এই ল্যাপটপটিতে সিকিউরিটি হিসেবে পাচ্ছেন ক্যামেরা প্রাইভেসি শাটার। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এবিস ব্লু, প্লাটিনাম গ্রে এবং ব্ল্যাক এই ৩টি কালারে। রয়েছে দুই বছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির মূল্য ৪৪,৫০০ টাকা থেকে শুরু।

    আইডিয়াপ্যাড এলথ্রী মডেলটি ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি এন্টি-গ্লেয়ার এলইডি ডিসপ্লে সমন্বিত ন্যারো বেজেলের একটি ল্যাপটপ। মডেল অনুযায়ী এতে পাচ্ছেন ইন্টেল দশম প্রজন্মের কোর আইথ্রি, কোর আইফাইভ, ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স/ ইন্টেল আইরিশ প্লাস গ্রাফিক্স/ এনভিডিয়া এমএক্স১৩০ গ্রাফিক্স। স্টোরেজ হিসেবে এতে পাচ্ছেন ১ টেরাবাইট হার্ডডিস্ক যার সঙ্গে আছে এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা। তাছাড়াও সঙ্গে পাচ্ছেন ৪ গিগাবাইট অথবা ৮ গিগাবাইট ডিডিআর-ফোর র‍্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন, ডলবি অডিও সাউন্ড, দ্রুত গতির ওয়াইফাই এবং প্রাইভেসি শাটারসহ এইচডি ওয়েব ক্যামেরা্। ল্যাপটপটি এবিস ব্লু এবং প্লাটিনাম গ্রে এই ২টি কালারে পাওয়া যাবে। রয়েছে দুই বছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির মূল্য ৪৪,৫০০ টাকা থেকে শুরু।

    আইডিয়াপ্যাড সি৩৪০ (টাচ) এই মডেলটি কনভার্টিবল সিরিজের থ্রি স্লাইডেড ন্যারো বেজেলের ১৪ ইঞ্চির টাচডিসপ্লে সমর্থিত একটি ল্যাপটপ। এটি ৩৬০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা সম্ভব যা ল্যাপটপমুড, ট্যাবলেটমুড, স্ট্যান্ডমুড এবং টেন্টমুড হিসেবেও ব্যবহার করা যাবে। মডেল অনুযায়ী এতে পাচ্ছেন ইন্টেল দশম প্রজন্মের কোর আইফাইভ, কোর আইসেভেন, ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স/ ইন্টেল আইরিশ প্লাস গ্রাফিক্স / এনভিডিয়া এমএক্স২৩০ গ্রাফিক্স। এছাড়াও এতে পাচ্ছেন ৮ গিগাবাইট অথবা ১৬ গিগাবাইট ডিডিআর-ফোর র‍্যাম, স্টোরেজ হিসেবে ৫১২ জিবি এসএসডি থেকে ১ টেরাবাইট এসএসডি, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন, হারমান স্পিকার সঙ্গে ডলবি অডিও সাউন্ড এবং সর্বোচ্চ গতির ওয়াইফাই। নিরাপত্তার জন্য এটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট এবং ওয়েবক্যাম প্রাইভেসি শাটার। তাছাড়াও সঙ্গে পাচ্ছেন একটি ডিজিটাল কলম যা টাচ ফাংশনে আরও সহযোগিতা করবে । এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে প্লাটিনাম গ্রে কালারে। রয়েছে দুই বছরের ও্যারেন্টিসহ এই ল্যাপটপটির মূল্য ৯১,০০০ টাকা থেকে শুরু।

    বিস্তারিত জানতে : ০১৯১৫৪৭৬৩৪০।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.