Monday, May 20, 2024
More

    সর্বশেষ

    দারাজ উদযাপন করছে ‘ছয় বছর পূর্তি ক্যাম্পেইন’

    আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ উদযাপন করছে ছয় বছর পূর্তি উৎসব। গত ২৬ আগস্ট ডিজিটাল সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘ছয় বছর পূর্তি ক্যাম্পেইন’ এর উদ্বোধন ঘোষণা করা হয়। নানা রকম আকর্ষণীয় ডিল নিয়ে আয়োজিত এই সেল উৎসবটি চলবে্ ৭ সেপ্টেম্বর পর্যন্ত।  

    এক নজরে ছয় বছর পূর্তি ক্যাম্পেইন: ক্যাম্পেইনের প্রথম তিন দিনেই গতবারের তুলনায় প্রায় ২০ গুণ বেশি পণ্য বিক্রয় হয়েছে। সাধারণ দিনের তুলনায় প্রায় ৫ গুণ বেশি অর্ডার পড়েছে ক্যাম্পেইনের দিনগুলোতে। এ বছর ক্যাম্পেইনে অংশগ্রহন করেছে প্রায় ৬,৫০০ সেলার যা গতবারের চেয়ে দ্বিগুণ। 

    সোল্ড আউট: স্পেশাল ৬ টাকা ডিলটি শেষ হয়েছে মাত্র ৩০ সেকেন্ডে। বিভিন্ন প্রাইস রেঞ্জের মিস্ট্রিবক্স আনলক হওয়ার ১ মিনিটের মধ্যেই সোল্ড আউট হয়েছে। রিয়েলমি সিক্স-এর স্টক শেষ হয়ে গেছে মাত্র ১ মিনিটে।

    সেরাদের সেরা: ক্যাম্পেইন জুড়ে সবচেয়ে বেশি বিক্রি হওয়া পণ্যগুলোর মধ্যে রয়েছে রিয়েলমি সিক্স, রিয়েলমি সিক্স আই, স্যামসাং গ্যালাক্সি এম ২১, মিডিয়া ১.৫ টন এসি, নেভিফোরস ঘড়ি, সনি টিভি, ট্রিমার ও বক্স ডিজাইন সোফা সেট। ক্যাম্পেইনের সময় জনপ্রিয় ব্র্যান্ডগুলো হল- রিয়েলমি, অ্যাপেক্স, ভিশন ইলেক্ট্রনিক্স, ডাবর স্যানেটাইজ, স্টুডিও এক্স, স্যামসাং, শাওমি প্রভৃতি। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ফ্যাশন প্রোডাক্টস, ইলেক্ট্রনিক অ্যাক্সেসরিজ, ফোন ও ট্যাবলেটস, হোম অ্যান্ড লিভিং, হেলথ অ্যান্ড বিউটি এই ক্যাটাগোরির পণ্যগুলো সবচেয়ে বেশি বিক্রি হয়েছে। 

    আগামী দিনগুলোতে যা থাকছে: ৪ সেপ্টেম্বর ন্যূনতম ১০০টাকার কেনাকাটায় থাকছে দেশজুড়ে মাত্র ৬টাকা শিপিং চার্জ ৬ সেপ্টেম্বর থাকছে শেক শেক, যার মাধ্যমে ক্রেতারা জিতে নিতে পারবে রিয়েলমি সি ১১ স্মার্টফোন ও টিপি লিঙ্ক রাউটার।

    উল্লেখ্য, গ্রাহকদের জন্য দারাজের ছয় বছর পূর্তি ক্যাম্পেইনে থাকছে বিশাল ডিসকাউন্টে নানা ধরণের পণ্য, ডাবল টাকা ভাউচার, ৬ টাকা ডিল, ব্র্যান্ড ৫০% ডিস্কাউন্ট ভাউচার, মিস্ট্রি বক্স, মিশন এম আই সিক্স, শেয়ার অ্যান্ড উইন কন্টেস্ট, ডি এফ জি ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট ও ডেইলি ফ্ল্যাশ সেলসহ  আরও নানা রকম অফার।

    স্টক সীমিত এবং ইতোমধ্যেই প্রচুর পণ্য স্টক আউট হয়ে গেছে। তাই আকর্ষণীয় দামে পছন্দের পণ্য কিনতে চাইলে দেরি না করে এখনই প্রবেশ করতে হবে দারাজ অ্যাপে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.