Saturday, June 15, 2024
More

    সর্বশেষ

    ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের ভার্চুয়াল ক্লাস

    গত ১০ই  এপ্রিল ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের চলমান ভার্চুয়াল ক্লাসে শিক্ষার্থীদের সঙ্গে যুক্ত হন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার। তিনি কিছুক্ষণ সময় ধরে ক্লাস পর্যবেক্ষণ করেন ও পরবর্তীতে শিক্ষার্থীদের উৎসাহ প্রদান ও মনোবল বৃদ্ধির লক্ষ্যে বক্তব্য রাখেন।

    মোস্তফা জব্বার বলেন, যেখানে কোভিড-১৯ এর ফলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে শিক্ষার্থীদের লেখাপড়ায় ব্যাহত হচ্ছে, সেখানে লেখাপড়াকে চলমান রাখতে  ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট অনলাইনে নিয়মিত ক্লাস পরিচালনা করে যাচ্ছে, এটা অত্যন্ত প্রশংসনীয়। এই করোনা ভাইরাস আমাদের চোখে আংগুল দিয়ে দেখিয়ে দিল  আগামী দিনগুলোতে শিক্ষাসহ প্রায় সবকিছুই টেকনোলজি নির্ভর হয়ে যাবে।

    ক্লাস পরিদর্শনকালে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার বাংলাদেশ সরকার ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে কীভাবে তরুণ সমাজের শারীরিক এবং মানুষিক উপযুক্ততার জন্য কাজ করছে, তরুণরা কীভাবে এই করোনার প্রাদুর্ভাব এবং পরবর্তীতে সময়ে নিজেদেরকে কীভাবে ঠিক রাখবেন এই সকল বিষয়ে দিক নির্দেশনা ও পরামর্শ দেন।

    উক্ত সেশনে যুক্ত ছিলেন ড্যাফোডিল পরিবারের সিইও মো. নুরুজ্জামান। তিনি বলেন, শিক্ষার ডিজিটাল রূপান্তরে ড্যাফোডিল অগ্রণী ভুমিকা পালন করছে এবং তা আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত করতে সর্বাত্মক ভুমিকা গ্রহন করবে। আজকে করোনার প্রাদুর্ভাবের এই লকডাউন সময়ে শিক্ষার্থীদের সহযোগিতায় আমাদের ইনষ্টিটিউট সমুহে শিক্ষাব্যবস্থা পুরোপুরিভাবে চালু রাখতে পারি এই আশাবাদ ব্যক্ত করেন।

    ওয়েবইনার সেশনটি পরিচালনা করেন ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ কে এম হাসান রিপন।

    উল্লেখ্য, ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট গত ১৮ই মার্চ থেকে সমস্ত একাডেমিক কার্যক্রম ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে পরিচালনা করে আসছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.