Wednesday, May 15, 2024
More

    সর্বশেষ

    চলছে পৃথিবীর সর্ববৃহৎ ভার্চুয়াল সম্মেলন ‘‘ক্যারিয়ার কনফারেন্স-২০২০’’

    গত ১৩ অক্টোবর (মঙ্গলবার) থেকে শুরু হয়েছে পৃথিবীর সর্ববৃহত ভার্চুয়াল সম্মেলন ‘‘ক্যারিয়ার কনফারেন্স-২০২০’’। ইতিমধ্যে ১১ দিন সম্পন্ন হয়েছে এই বিশাল আয়োজনের। টানা ৬৪ দিন এই সম্মেলন চলবে বিভিন্ন আলাদা বিষয়ের ওপর। আয়োজক সুত্রে জানা গিয়েছে পৃথিবীর প্রায় ৩০টি দেশ থেকে প্রায় ৫০০ এর মতো বরেণ্য বক্তা এবারের সম্মেলনে কথা বলবেন ।

    পুরোপুরি অনলাইন প্লাটফর্মে এবারের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে বিধায় বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থিত বাংলা ভাষাভাষী সকলেই এই আয়োজনের সঙ্গে সংযুক্ত হতে পারছেন দর্শক হিসেবে। প্রতিদিন সন্ধ্যা ৬ টা থেকে এই সম্মেলন দেখা যাচ্ছে বাংলাদেশ  ইনোভেশন ফোরাম এর ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে।

    সম্মেলনের আয়োজক বাংলাদেশ ইনোভেশন ফোরাম থেকে জানা যায় ১১ দিনে প্রায় ৬৭ জন বক্তা ইতিমধ্যে সম্মেলনে কথা বলেছেন এবং প্রায় ৫ লাখের অধিক মানুষ সম্মেলনের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন দর্শক হিসাবে। এই ১১ দিনে ডিজিটাল এডুকেশন, ই-কমার্স বিজনেস, গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার, ইন্টারনেট অব থিংস, ওমেন ই- কমার্স, এগ্রো-টেক ইনোভেশন, ওয়েব ডেভেলপমেন্ট ক্যারিয়ার, ইন্ডাস্ট্রিয়াল জব, ট্যুরিজম সেক্টরসহ নানান গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তারা কথা বলেছেন। শুধু আলোচনার মাঝেই সম্মেলন থেমে থাকছেন। নতুন উদ্যোক্তাদের জন্য পথ বাতলে দিচ্ছেনও বক্তারা। সম্মেলনের আগামী দিনগুলোতে আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, বিজনেস প্ল্যানিং, কন্টেন্ট রাইটিং এর ভবিষ্যত, গেমিং  ইন্ডাস্ট্রি, তথ্যপ্রযুক্তি ব্যবসা সম্পর্কে আলোচনা হবে।

    সম্মেলনটিতে যে কেউ ফ্রি তে অংশগ্রহন করতে পারবে তবে সকল আপডেট পেতে অংশগ্রহনকারীকে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। আয়োজনে সকল অংশগ্রহণকারীর জন্য থাকবে ডিজিটাল সার্টিফিকেট। সম্মেলনের বিস্তারিত এই লিঙ্কে: https://bif.org.bd/

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.