Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    গ্লোবাল ব্যান্ডে লেনোভোর ৩টি নতুন মডেলের ল্যাপটপ

    দেশের শীর্ষস্থানীয় বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্যের আমদানিকারক, পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান গ্লোবাল ব্রান্ড দেশের বাজারে নিয়ে এসেছে ইন্টেল ১০ম প্রজন্মের লেনোভোর ৩টি নুতন মডেলের আইডিয়াপ্যাড এস১৪৫, আইডিয়াপ্যাড এস৩৪০ এবং ইয়োগা এস৯৪০ ল্যাপটপ।

    আইডিয়াপ্যাডএস১৪৫

    এস১৪৫ মডেলের এই ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি এন্টি-গ্লেয়ার এলইডি ডিসপ্লে যা ১৮০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা সম্ভব। এতে আরও রয়েছে সর্বোচ্চ ৩.৪ গিগাহার্জ সমর্থিত ইন্টেল কোর আইথ্রী-১০০৫জি১ প্রসেসর, ৪ গিগাবাইট ডিডিআর-ফোর র‍্যাম, স্টোরেজ হিসেবে এতে আছে ১ টেরাবাইট এইচডিডি।

    এতে থাকছে এনভিএমই এম.২ এসএসডি সংযোজনের সুবিধা। এছাড়াও সঙ্গে পাচ্ছেন অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন এবং দ্রুত গতির ওয়াইফাই। এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্রানাইট ব্ল্যাক, প্লাটিনাম গ্রে এই ২টি কালারে। দুই বচ্ছরের ও্যারেন্টিসহ এই ল্যাপটপটির মূল্য – ৪৫,৫০০ টাকা।

    আইডিয়াপ্যাড এস৩৪০

    এস৩৪০ মডেলটি হালকা এবং পাতলা গড়নের ন্যারো বেজেলের একটি আকর্ষনীয় প্রিমিয়াম ল্যাপটপ। এই মডেলটিতে পাচ্ছেন ফুল এইচডি এন্টি-গ্লেয়ারের ১৪ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। এতে আরো রয়েছে সর্বোচ্চ ৩.৪ গিগাহার্জ ইন্টেল কোর আইথ্রী-১০০৫জি১ প্রসেসর, ৪ গিগাবাইট ডিডিআর-ফোর র‍্যাম এবং স্টোরেজ হিসেবে এতে আছে ১ টেরাবাইট এইচডিডি।

    এ ছাড়াও থাকছে এনভিএমই এম.২ এসএসডি সংযোজনের সুবিধা। এই ল্যাপটপটিতে রয়েছে দ্রুত চার্জিং সুবিধা। এবিস ব্লু এবং প্লাটিনাম গ্রে এই ২টি কালারে ল্যাপটপটি পাওয়া যাবে। তুলনামুলক হালকা ওজনের এই ল্যাপটপটি দুই বছরের ও্যারেন্টিসহ পাওয়া যাছে ৫২,০০০ টাকায়।

    ইয়োগা এস ৯৪০

    ইয়োগা এস ৯৪০ ল্যাপটপটি আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ফোর স্লাইডেড ন্যারো বেজেলের আল্ট্রা স্লিম ল্যাপটপ। ডলবি ভিশনের এই ১৪ ইঞ্চির এই ল্যাপটপটি ইউএইচডি ফোরকে(৩৮৪০x২১৬০) ডিসপ্লে সমর্থিত। তাছাড়া ১.৩ গিগাহার্জ থেকে সর্বোচ্চ ৩.৯ গিগাহার্জ ইন্টেল কোর আইসেভেন-১০৬৫জি৭ প্রসেসরের সঙ্গে পাচ্ছেন ১৬ গিগাবাইট ডিডিআর-ফোর র‍্যামসহ ইন্ট্রিগ্রেটেড ইন্টেল আইরিস প্লাস গ্রাফিক্স।

    এ ছাড়াও স্টোরেজ হিসেবে এতে আছে ১ টেরাবাইট এসএসডি, সর্বোচ্চ গতির ওয়াইফাই ৬, ব্লুটুথ এবং থান্ডার বোল্ট পোর্ট। এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে মিকা এবং আইরন গ্রে কালারে। দুই বছরের ও্যারেন্টিসহ এই ল্যাপটপটির মূল্য – ২,২০,০০০ টাকা।

    বিস্তারিত জানতে: ০১৯১৫৪৭৬৩৪০

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.