Tuesday, May 28, 2024
More

    সর্বশেষ

    কোভিড-১৯ মোকাবিলায় বাংলাদেশের সঙ্গে শাওমি

    ক.বি.ডেস্ক: হাসপাতালে মাস্ক, দরিদ্র্যদের খাবার ও প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দিচ্ছে শাওমি। দেশে করোনাভাইরাস মহামারি মোকাবিলায় সরকারকে সহযোগিতায় ৪০ লক্ষ টাকা সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে শাওমি বাংলাদেশ। সেই প্রতিশ্রুতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি। এ ছাড়াও দেশের বিভিন্ন হাসপাতালে ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য খাবার ও প্রয়োজনীয় সরঞ্জাম দিয়েছে। যেখানে শাওমির পার্টনাররাও সহযোগিতা করছেন।

    শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী জানিয়েছেন, অপ্রত্যাশিত এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দি রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়াটাও অতীব জরুরি। শাওমি বাংলাদেশের পক্ষ থেকে এই জরুরি পরিস্থিতিতে আমরা চেষ্টা করছি সর্বাত্বক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সকলের সার্বিক সুরক্ষার জন্য সবাইকে এক হওয়া দরকার। বৈশ্বিক এই সঙ্কট মোকাবেলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন। প্রতিকূল সময়ই এগিয়ে যাওয়ার সর্বোত্তম সময়।

    প্রতিষ্ঠানটি মি পরিবারের সবাইকে সাধ্যমত সহায়তার জন্য এগিয়ে আসার অনুরোধ জানায়। আমাদের সুরক্ষার জন্য নিয়োজিত বীরদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করি।দৃঢ় থাকুন, নিরাপদে থাকুন এবং কঠিন সময় পার করতে যতটুকু সম্ভব অন্যদের সহায়তা করুন। বাসায় থাকুন, নিরাপদ থাকুন।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.