Thursday, June 13, 2024
More

    সর্বশেষ

    ই-প্লাজায় ওয়ালটন স্মার্টফোনে মূল্যছাড়সহ হোম ডেলিভারির সুবিধা

    মহামারি করোনাভাইরাস থেকে সুরক্ষায় ঘরে থাকার বিকল্প নেই। সীমিত আকারে অফিস-শপিং মল খুললেও, নিজেদের নিরাপদ রাখতে খুব জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাচ্ছেন না সচেতন মানুষ। এমন অবস্থায় গ্রাহকরা যাতে প্রয়োজনীয় পণ্যটি ঘরে বসে পেতে পারেন, সেজন্য অনলাইন সেলস কার্যক্রম জোরদার করছে দেশের ওয়ালটন।

    অনলাইনের ই-প্লাজা থেকে ওয়ালটন মোবাইল ফোনসহ বিভিন্ন পণ্য কেনায় রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। স্বাস্থ্যবিধি মেনে দেয়া হচ্ছে হোম ডেলিভারি।

    বিশ্বের যেকোনো স্থানে বসেই অনলাইনের ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুবিধা রয়েছে। আর সরাসরি স্মার্টফোন কেনা যাবে এই eplaza.waltonbd.com/mobile/smart-phone লিংকে গিয়ে। ই-প্লাজা থেকে কেনা পণ্যের মূল্য ডেবিট ও ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং-বিকাশ, রকেট, নগদ ইত্যাদির মাধ্যমে পরিশোধের সুযোগ রয়েছে। আছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

    ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান জানান, ই-প্লাজা থেকে কেনা সব মডেলের স্মার্টফোনে ৬ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। নতুন আসা প্রিমো এইচনাইন, এনফোর এবং সবচেয়ে বেশি বিক্রিত আরএক্সসেভেন মিনি স্মার্টফোনেও এই ডিসকাউন্ট দেয়া হচ্ছে।

    ওয়ালটন মোবাইলের ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, বর্তমানে ই-প্লাজায় ১৪ মডেলের স্মার্টফোন উন্মুক্ত রয়েছে। এর মধ্যে নতুন এসেছে প্রিমো এইচনাইন এবং প্রিমো এনফোর মডেলের স্মার্টফোন। যার দাম যথাক্রমে ৮,৬৯৯ এবং ১১,৬৯৯ টাকা। মূল্যছাড় সুবিধায় এই ফোনদুটি কেনা যাবে যথাক্রমে ৮,১৭৭ এবং ১০,৯৯৭ টাকায়। আর গেমিংসহ দুর্দান্ত পারফরর্মেন্সের ওয়ালটনের সবচেয়ে বেশি বিক্রিত আরএক্সসেভেন মিনি স্মার্টফোন ই-প্লাজা থেকে কিনলে দাম পড়বে মাত্র ৮,৯২৯ টাকা।

    তিনি জানান, বর্তমানে বাজারে রয়েছে মোট ৩০ মডেলের ওয়ালটন স্মার্টফোন এবং ২৫ মডেলের ফিচার ফোন। বাংলাদেশে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি এসব হ্যান্ডসেটে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া, স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা দেয়া হচ্ছে।

    উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে।

    বিস্তারিত জানতে: ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ওয়েবসাইট www.waltonbd.com।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.