Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    ইউরোপীয়ান হার্ডওয়্যার অ্যাওয়ার্ড ২০২০ পেল কোরশেয়ারের ৪টি পন্য

    ইউরোপীয়ান হার্ডওয়্যার অ্যাসোসিয়েশন ২৫ জুন ‘ইউরোপীয়ান হার্ডওয়্যার অ্যাওয়ার্ড ২০২০’ ঘোষনা করেছে। ইইউ বেস্ট এসএসডি, ইইউ বেস্ট কীবোর্ড, ইইউ বেস্ট মাইক্রো এটিএক্স কেস এবং ইইউ বেস্ট গেমিং হেডসেট ক্যাটেগরিতে সেরা হয়েছে বিশ্বখ্যাত কোরশেয়ারের পন্য।

    ইউরোপীয়ান হার্ডওয়্যার অ্যাওয়ার্ড হচ্ছে এমন একটি আয়োজন যেখানে প্রযুক্তি পণ্য গবেষনার পাশাপাশি ইউরোপের ১০০ জনেরও বেশি শীর্ষস্থানীয় সাংবাদিকের সংশ্লিষ্টতায় সেরা পন্য নির্বাচিত করা হয়। ছয় বছর আগে প্রতিষ্ঠিত ইউরোপীয় হার্ডওয়্যার অ্যাসোসিয়েশনের সদস্য প্রকাশনাগুলো এখন পর্যন্ত ৪০০,০০০ নিবন্ধ প্রকাশ করেছে যেখানে কয়েক মিলিয়ন মানুষের কাছ থেকে পৃথক তথ্য নমুনা সংগ্রহ করা হয়।

    আর একারনেই এই অ্যাওয়ার্ডকে বেশ সম্মানজনক হিসেবে মনে করা হয়। তা ছাড়াও প্রতিবছর পুরস্কার ঘোষনার প্রায় দেড় বছর আগে থেকে এই প্রক্রিয়াটি শুরু করা হয় যেখানে ইউরোপের হার্ডওয়্যার বিশেষজ্ঞগণ পন্যগুলো পরীক্ষা করেন এবং রেটিং দিয়ে থাকেন।

    উল্লেখ্য, বিশ্বখ্যাত কোরশেয়ার পণ্যের বাংলাদেশের পরিবেশক হিসেবে দেশের বাজারে পণ্যটি বাজারজাত করছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য আমদানিকারক, পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.