Thursday, April 18, 2024
More

    সর্বশেষ

    অনলাইনে সেলুন সার্ভিস দিচ্ছে ‘ছাঁটাই’

    বর্তমান সময়ে অনলাইনে নিত্য প্রযোজনীয় অনেক কিছুই করা যায়। ঘরের বাজার থেকে শুরু করে কাজের বুয়া পর্যন্ত পাওয়া যায় অনলাইনে। প্রযুক্তির এই উতকর্ষতার সময়েও সেলুন সার্ভিস নিতে আমাদের এখনো দৌড়াতে হয় সেলুনে। তবে এবার সেই সেলুন সার্ভিসকে অনলাইনে নিয়ে এসেছে ‘ছাঁটাই’।

    ছাঁটাই হচ্ছে দেশের প্রথম ডেডিকেটেড মেন্স হোম সেলুন। তাদের অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/chhataibd/ ইনবক্স করলেই গ্রাহক তার নির্ধারিত সময় ও প্রয়োজন মতো পেয়ে যান ডেডিকেটেড এই হোম সেলুন সার্ভিস। বর্তমানে রাজধানী ঢাকা ও পরবর্তীতে বন্দর নগরী চট্টগ্রামে বিস্তৃত হচ্ছে ছাঁটাইর অগ্রযাত্রা।

    ছাঁটাই নতুনত্ব আর আধুনিকতার মিশেলে একঝাঁক তরুণ উদ্যোক্তার ঐকান্তিক প্রচেষ্টা এবং নিবেদিতপ্রাণ কর্মততপরতার মেলবন্ধনে যাত্রা করেছে। আধুনিক জীবনের প্রয়োজনে সময়ের সেরা আয়োজন সমৃদ্ধ মেন্স হোম সেলুন সার্ভিস দিচ্ছে। ইতোমধ্যেই ফ্যাশন সচেতন ও কনফিডেন্ট পুরুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে ছাঁটাই। এক্সপার্ট হেয়ার স্টাইলারদের সঠিক সমন্বয় আর কাস্টম-মেইড সার্ভিস নিশ্চিত করছে ছাঁটাই সবসময়। ক্রমেই দেশের সর্বস্তরে সকলের দোরগোড়ায় পৌঁছে যাবে ছাঁটাইর সেলুন সার্ভিস। খুব শীঘ্রই আসছে ছাঁটাইর অ্যাপ।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.