Saturday, July 27, 2024
More

    সর্বশেষ

    অনলাইনে বিক্রি বেড়েছে গাড়ির

    করোনায় স্থবির হয়ে গেছে পুরো বিশ্ব। গতিশীলতা হারিয়েছে স্বাভাবিক কর্মের। কিন্ত করোনাকালেও বিক্রি কমেনি গাড়ির। মানুষ চলাচলে গণপরিবহন ব্যবহারে ঝুঁকি থাকায় বেড়েছে ব্যক্তিগত গাড়ির ব্যবহার। ব্যক্তিগত গাড়ির ব্যবহারে করোনার ঝুঁকি কিছুটা কম।

    অফলাইনের পাশাপাশি অনলাইনে গ্রাহক সার্চ করছে গাড়ি। নিজের সাধ্যর মধ্যে খুঁজে নিচ্ছে গাড়ি। বাংলাদেশে আস্থার সঙ্গে গাড়ি কেনা-বেচা করছে অটোমো জাপান। প্রতিষ্ঠানটি থেকে অফলাইনের পাশাপাশি অনলাইনে গাড়ি ক্রয় করতে পারেন সহজে।

    অটোমো জাপানের প্রধান নির্বাহী নোমান জানান, আমরা মনে করেছিলাম এই করোনাকালীন সময়ে গাড়ির বিক্রি একেবারে কমে যাবে। কিন্ত গ্রাহক গাড়ির খোঁজ করছে। এর কারন এই সময় মানুষ গণপরিবহন ব্যবহার পছন্দ করছে না, জীবনের ঝুঁকি নিতে চাচ্ছে না। যার ফলে বেড়েছে গাড়ি বিক্রি। শুধু অফলাইনে না অনলাইনেও গাড়ি কিনছে গ্রাহক। আমাদের প্রতিষ্ঠান থেকে অনলাইনে গাড়ি কেনার সুযোগও রয়েছে।

    অটোমো জাপান বাংলাদেশে শুনামের সঙ্গে গাড়ির ব্যবসা করছে। পান্থপথে রয়েছে প্রতিষ্ঠানটির ডিসপ্লে সেন্টার। পাশাপাশি তারা অনলাইনেও গাড়ি বিক্রি করছে। জাপানের অকশন হাউস থেকে লাইভ অকশনের মাধ্যমেও ক্রেতারা তাদের বাজেট এবং পছন্দ অনুযায়ী গাড়ি অটোমো জাপানের মাধ্যমে নিয়ে আসতে পারবেন।

    বিস্তারিত: https://www.facebook.com/automojp

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.