Monday, May 27, 2024
More

    সর্বশেষ

    ৪৮ এমপির কোয়াড ক্যামেরার ‘ইনফিনিক্স নোট ৭’ স্মার্টফোন

    প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের বহুল প্রতীক্ষিত নোট ৭ সিরিজ নিয়ে এসেছে। ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭ এ রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৭০ চিপসেট এবং ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ্লে। ৪ গিগাবাইট+১২৮ গিগাবাইটের নোট ৭ সিরিজের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায়। রিফেকটিভ গ্লাসের স্মার্টফোনটি ফরেস্ট গ্রিন, এথের ব্ল্যাক এবং বলিভিয়া ব্লু রঙের পাওয়া যাচ্ছে।

    ইনফিনিক্স নোট ৭-এ থাকা ১০৮০পি লো-লাইট ভিডিও ক্যামেরা ৩০এফপিএস, ২.৮ক্রএম পিক্সেল রেকর্ডিংয় কোনো ফ্ল্যাশ ছাড়াই অন্ধকারেও প্রতিটি পরিস্থিত এবং কালারসহ ক্যাপচার করতে পারবে। অন্যদিকে, উন্নত এআইএস (এআই ইমেজ স্ট্যাবিলাইজার) চালিত এ ক্যামেরার নাইট মোড ব্যবহার করে ব্লার-ফ্রি এবং কম আলোতেও হ্যান্ডহেল্ড শটগুলো ক্যাপচার করতে পারেবেন। ফোনটিতে থাকা ১৬এমপি ফ্রন্ট ক্যামেরা ব্যবহারকারীদের প্রতিটি সেলফিকে করে তুলবে প্রাণবন্ত। এ ক্যামেরা দিয়ে এক সেকেন্ডের মধ্যে সেলফ-পোট্রেট তোলা যাবে।

    হাই-ডেফিনেশন ইনফিনিটি-ও ডিসপ্লে এবং শক্তিশালী সিপিইউ পারফরম্যান্স ব্যবহারকারীদের ভিডিও কলিং, গেমস খেলা, পছন্দের ভিডিও দেখার ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সেই সঙ্গে মাল্টিটাস্কিংয়ে এনে দিবে স্বাচ্ছন্দ্যতা। স্মার্টফোনটিতে থাকা বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময়জুড়ে ডিভাইসটি ব্যবহারকারীদের সঙ্গ দিতে পারবে। এতে ১৮ডব্লিউ সুপার-ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.