Thursday, July 11, 2024
More

    সর্বশেষ

    বাজারে এসেছে রিয়েলমি সি৩০এস

    প্রচারণা ডটকম : রিয়েলমি’র চ্যাম্পিয়ন সি-সিরিজ থেকে বাজারে এসেছে নতুন ডিভাইস। তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সি-সিরিজ থেকে নতুন ফোন সি৩০এস নিয়ে এসেছে। গত ১৩ জুন দেশের বাজারে এসেছে দ্রুততম সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্লিম বডি ও বিশাল ব্যাটারি সম্বলিত এই ফোন।

    রিয়েলমি সি৩০এস ফোনের সবচেয়ে আকর্ষণীয় দিক হলো এর সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই সেন্সর দিয়ে মাত্র ০.৫৮ সেকেন্ডের মধ্যে ফোন আনলক করা যাবে এবং সব ব্যক্তিগত তথ্য সুরক্ষিত থাকবে। সাথে আছে একটি উন্নত নিরাপত্তা আনলক পদ্ধতি। এছাড়া, এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট রিকগনিশন অ্যালগরিদম অনেক শক্তিশালী এবং আনলক করার ক্ষেত্রে ৯৯ শতাংশ নির্ভুলতার হার নিশ্চিত করে।

    এই ফোনে আরও আছে মাইক্রো-টেক্সচার অ্যান্টি-স্লিপ ডিজাইন, সাথে স্ট্রাইপ ব্ল্যাক ও স্ট্রাইপ ব্লু এই দু’টি কালার অপশন। এই ফোনের ওজন মাত্র ১৮২ গ্রাম, সাথে আছে ৮.৫ মিলিমিটারের স্লিম বডি। ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে আরামদায়ক অভিজ্ঞতা। এই ফোনের ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে দিয়ে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন অসাধারণ ভিউয়িং অভিজ্ঞতা। এই ডিভাইসের স্ক্রীন-টু-বডি অনুপাত ৮৮.৭% এবং এর উজ্জ্বলতা ৪০০ নিটস পর্যন্ত বাড়ানো যাবে। অক্টা-কোর প্রসেসর সহ রিয়েলমি সি৩০এস সবার জন্য দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করবে।

    এই ডিভাইসে আল্ট্রা-সেভ মোড সহ আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। এই বিশাল ব্যাটারির সাহায্যে ৩৬দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে স্মার্টফোনটি ব্যবহার করা যাবে এবং ২৪.৯ ঘণ্টা ফোন কল, ৫৮.৭ ঘণ্টা অডিও প্লে ও ১১.২ ঘণ্টা ভিডিও উপভোগ করা যাবে। আল্ট্রা সেভিং মোড ব্যবহারকারীদের ছয়টি প্রয়োজনীয় অ্যাপ ব্যবহার করে ফোনের কর্মক্ষমতা বৃদ্ধি করতে সহায়ক ভূমিকা রাখবে। মাত্র ৫ শতাংশ ব্যাটারি লেভেল দিয়ে স্ট্যান্ডবাই মোডে ১৬.৫ ঘণ্টা পর্যন্ত এই ফোন ব্যবহার করা যাবে অথবা ১.৫ ঘণ্টা ফোন কল অথবা ৩.৮ ঘণ্টা পর্যন্ত স্পটিফাই উপভোগ করা যাবে।

    ফটোগ্রাফি প্রেমীদের জন্য রিয়েলমি সি৩০এস ফোনের ক্যামেরায় আছে ৮ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা, যার সাহায্যে তোলা যাবে নিখুঁত সব ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার চেয়ে এগিয়ে রাখতে এই ফোনে আরও আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।      

    সি সিরিজের ফোনে একজন ব্যবহারকারীর জন্য প্রয়োজনীয় সব ফিচার আছে। ব্যবহারকারীদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে এই সিরিজ ডিজাইন করা হয়েছে। এ কারণে রিয়েলমি সি সিরিজের ফোন সেরা এন্ট্রি-লেভেল ডিভাইস হিসেবে সমাদৃত হচ্ছে। এই সিরিজের নতুন ফোন সি৩০এস (৩জিবি/৬৪জিবি ভ্যারিয়েন্ট) মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.