Friday, April 19, 2024
More

    সর্বশেষ

    সেলফি ও ফটোপ্রেমীদের জন্য আসছে ‘ভিভো ভি২০’

    সেলফি ও ফটোগ্রাফিপ্রেমীদের নতুন অভিজ্ঞতা দিতে চীনা বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো নিয়ে আসছে ‘ভিভো ভি২০’ স্মার্টফোন। চলতি বছরের প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবে আনা ভিভো ভি২০ তে হবে সেলফির দারুণ অভিজ্ঞতা। আই অটোফোকাস প্রযুক্তির ব্যবহার ভিভো ভি ২০ তে যোগ করেছে ভিন্ন মাত্রা।

    ভিভো ভি২০ ফোনের প্রধান বৈশিষ্ট্য হল এর শক্তিশালী ক্যামেরা যার মাধ্যমে ব্যবহারকারীরা ছবি তোলায় সেরা অভিজ্ঞতা পাবে। এর আই অটোফোকাস প্রযুক্তির জন্য মোবাইল ফটোগ্রাফিতে পেশাদার ফটোগ্রাফির মত সুবিধা দেয়া হবে, যার মাধ্যমে যেকোন কিছুর পরিস্কার ছবি তোলা সম্ভব।

    ভিভো ভি২০ তে ব্যবহৃত অটোফোকাস প্রযুক্তির জন্য স্থির ও পরিষ্কার ছবি তোলার পাশাপাশি আল্ট্রা এইচডি ভিডিও ধারণ করার সুবিধা ও পাওয়া যাবে। এ ছাড়াও এই প্রযুক্তির মাধ্যমে সেলফি বা পোট্রেট তোলার সময় ক্যামেরা নিজেই কালার টোন ঠিক রেখে বিষয়বস্তু বাছাই করে নেবে। যার মাধ্যমে চলমান অবস্থাতেও স্থির ছবি তুলতে সাহায্য করবে স্মার্টফোনটি।

    ভিভো ভি২০-র চমতকার ডুয়েল টোন স্টেপ ক্যামেরা ডিজাইন এবং ফ্যাশনেবল আউটলুক সহজেই তরুণদের আকৃষ্ট করবে। শিগগিরই দেশের বাজারে নতুন এই স্মার্টফোনটি আনার ঘোষণা দিয়েছে ভিভো বাংলাদেশ। আগামী ৯ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ভিভো ভি২০ এর উন্মোচন করা হবে। 

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.