Thursday, May 16, 2024
More

    সর্বশেষ

    সিম্ফনির নতুন স্মার্টফোন ‘সিম্ফনি জেড২৮’

    সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৪০০০ মিলি অ্যাম্পিয়ার বিগ ব্যাটারীর নতুন এক স্মার্টফোন ‘সিম্ফনি জেড২৮’। অসামনেস রিডিফাইন্ড শ্লোগানের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১০.০। সিম্ফনির এই ফ্ল্যাগশিপ ফোনটি ক্যারিবিয়ান ব্লু এবং ক্যারিবিয়ান রেড কালারে পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়।

    ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে। ১.৮ গিগাহাটর্জের পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ও মিডিয়াটেকের প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫ এর সঙ্গে আছে ৩ গিগাবাইট ডিডিআর-৪ র‍্যাম এবং ৩২ গিগাবাইট রম যা মেমোরী কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ গিগাবাইট পর্যন্ত। জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০ যার স্পীড ৬০০ মেগাহাটর্জ।

    এই স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল আর ফ্রন্টে সামনে থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারের মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচার গুলো হলো এআই, আল্ট্রা ভিউইং ওয়াইড অ্যাঙ্গেল, পোর্ট্রেইট, ওয়াটারমার্ক, ইমোজি, নাইট মোড, এ্যান্টি-ফ্লিকার, ফেস বিউটি, ডিসপ্লে ফ্ল্যাশ, গুগল লেন্স, টাইম ল্যাপ্স, স্লো-মো, প্রফেশনাল, অটো এইচডি আর এবং টাচ শট।

    ট্রু এআই ফটোগ্রাফিতে পাওয়া যাবে আরও কিছু স্পেশাল মোড ফুড, প্ল্যান্ট, ব্লু স্কাই, নাইট সিন, ক্যারেক্টার্স, বিল্ডিং, সান রাইজ এবং সান সেট, ফ্লাওয়ার্স, স্নো, ফায়ারওয়ার্কস, এ্যানিমেল, আইডি কার্ড এবং পোট্রেইট।

    এ ছাড়াও আরো অনেক বিশেষ ফিচারের মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচারগুলো হলো ফেস আনলক, ডিজিটাল ওয়েলবিয়িং, স্মার্ট কন্ট্রোল, প্যারেন্টাল লক, ওয়ান হ্যান্ড মোড, নাইট মোড, বেড টাইম মোড, লিফট টু ওয়েক আপ, কাস্টমাইজেবল নটিফিকেশন লাইট, স্মার্ট এ্যাকশন, স্মার্ট জেশচার এবং অলওয়েজ অন ডিসপ্লে। 

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.