Thursday, February 29, 2024
More

    সর্বশেষ

    রিয়েলমি সিক্স আই ও বাডস এয়ার নিও উন্মোচন

    টেক-ট্রেন্ডসেটার স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে দেশের বাজারে উন্মোচন করে রিয়েলমি সিক্স সিরিজের সিক্স আই স্মার্টফোন এবং এআইওটি অডিও ডিভাইস রিয়েলমি বাডস এয়ার নিও করে।

    রিয়েলমি সিক্স আই-তে রয়েছে মিডিয়াটেকের হেলিও জি৮০ চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা, ১৮ ওয়াটের কুইক চার্জ এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রিয়েলমি বাডস এয়ার নিও-এ শক্তিশালী স্টেরিও সাউন্ড আপনার অডিও অভিজ্ঞতাকে আরও পরিপূর্ণ করবে। ২৩ জুন থেকে সকল স্মার্টফোন স্টোরে মাত্র ১৬,৯৯০ টাকায় রিয়েলমি সিক্স আই পাওয়া যাবে।

    রিয়েলমির নতুন দুটি পণ্যের উন্মোচনে প্রতিষ্ঠানটির বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, বাংলাদেশে প্রথম শক্তিশালী জি৮০ চিপসেটের স্মার্টফোন রিয়েলমি সিক্স আই এর পাশাপাশি আমাদের প্রথম অডিও স্মার্ট এআইওটি ডিভাইস বাডস এয়ার নিও । ট্রেন্ডসেটিং লাইফস্টাইলের পপুলাইজার হিসেবে আমাদের মূল লক্ষ্য তরুণদের সৃজনশীলতা তুলে ধরার জন্য তাদের জন্য কাজ করা এবং তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে পৌঁছানোর জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাওয়া।

    রিয়েলমি সিক্স আই

    বাংলাদেশের প্রথম স্মার্টফোন হিসেবে রিয়েলমি সিক্স আই-তে মিডিয়াটেকের হেলিও জি৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে। অক্টা-কোর প্রসেসরে ২.০ গিগাহার্টজ গতিতে কাজ করার পাশাপাশি মালি-জি৫২ জিপিইউ দিবে ৯৫০ মেগাহার্টজের বুস্টযা গেমিং-এ দেবে অনন্য পারফরম্যান্সএআই কোয়াড ক্যামেরা সেটআপে আছে ৪৮ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯°  আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সাদা-কালো পোর্ট্রেট লেন্স এবং ৪ সেমি ম্যাক্রো লেন্স। ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিবে চমৎকার সব সেলফি। রিয়েলমি সিক্স আই-তে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। পাশাপাশি থাকছেইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট যা ১৮ ওয়াটের কুইক এবং রিভার্স চার্জিং এর সুবিধা। ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট রমে মিল্ক হোয়াইট এবং গ্রীন টি এই দুই রঙে সিক্স আই পাওয়া যাচ্ছে।

    রিয়েলমি বাডস এয়ার নিও

    রিয়েলমি বাডস এয়ার নিও-তে ব্যবহার করা হয়েছে আর ওয়ান অডিও চিপসেট, যা আপনার ফোনের সঙ্গে নিরবচ্ছিন্ন ও স্থিতিশীল সংযোগ নিশ্চিত করবে। মাত্র ১১৯.২ মিলিসেকেন্ডের সুপার লো ল্যাটেন্সিতে গেমিং বা সিনেমা দেখার সময় ভিডিও এবং অডিও মাঝে নিখুঁত মেলবন্ধন তৈরি করবে। চমকপ্রদ অডিও অভিজ্ঞতার জন্য ১৩ মিলিমিটারের বড় উন্নত মানের পলিইউরেথেন ও টাইটানিয়ামের বেস বুস্ট ড্রাইভার ব্যবহার করা হয়েছে। একবার চার্জে টানা ৩ ঘন্টা গান শোনা আর চার্জিং কেসের ব্যবহারে গান শোনার সময় বেড়ে দাঁড়াবে ১৭ ঘন্টায়।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.