Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    রিয়েলমি নিয়ে আসছে ‘সেভেন প্রো’ ও ‘সেভেন আই’ স্মার্টফোন

    স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ১২ অক্টোবর এক অনলাইন আয়োজন ‘থ্রি মিনিট লঞ্চ’ এর মাধ্যমে ‘‘রিয়েলমি সেভেন প্রো’’ এবং ‘‘রিয়েলমি সেভেন আই’’ মডেলের দুটি নতুন স্মার্টফোন দেশের বাজারে উন্মোচন করবে। দেশের বাজারে উন্মোচনের অপেক্ষায় থাকা রিয়েলমি সেভেন প্রো ডিভাইসটিতে আছে ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জিং প্রযুক্তি। রিয়েলমি সেভেন প্রো এবং  রিয়েলমি সেভেন আই স্মার্ট ডিভাইস দুটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

    রিয়েলমি সেভেন প্রো ডিভাইসটিতে রয়েছে ৬৫ ওয়াটের সুপার ডার্ট প্রযুক্তি, ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি যা সম্পূর্ণভাবে চার্জ হতে সময় নেয় ৩৪ মিনিট। এ ডিভাইসটির ব্যাটারি ডুয়াল ২,২৫০ মিলিঅ্যাম্পিয়ার সেল দিয়ে তৈরি। সুপার ডার্ট প্রযুক্তি ও ১০ ভোল্ট ৬.৫ অ্যাম্পিয়ারে একইসঙ্গে হ্যান্ডসেটকে গরম না করে দ্রুততম সময়ের মধ্যে চার্জ প্রদানে সহায়তা করবে। এ অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে রিয়েলমি সেভেন প্রো মাত্র ১২ মিনিটের মধ্যে ৫০ শতাংশ চার্জ গ্রহণে সক্ষম। ডিভাইসটিতে দ্বিতীয় প্রজন্মের সনি সেন্সর ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। ডিভাইসটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৭০০ সিরিজের চিপসেট। সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহারকারীর ভিউইং অভিজ্ঞতাকে করবে অনন্য। পারফরমেন্সের ধারাবাহিকতা বজায় রাখতে রিয়েলমি সেভেন প্রো-তে ব্যবহার হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই।

    রিয়েলমি সেভেনআই ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এ ডিভাইসটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার কোয়াড ক্যামেরা সেট-আপ যেখানে রয়েছে মূল ক্যামেরার পাশাপাশি থাকছে আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি মাইক্রো লেন্স ও একটি সাদাকালো পোর্ট্রেট লেন্স। সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে থাকছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে আল্ট্রা ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটিতে ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.