Thursday, May 16, 2024
More

    সর্বশেষ

    পাঞ্চহোল ক্যামেরা নিয়ে বাজারে অপো ‘এ৯২’

    মোবাইল ফটোগ্রাফি ও সর্বাধুনিক সব ফিচারে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো এবার বাজারে এনেছে এ সিরিজের নতুন স্মার্টফোন ‘এ৯২’। বিশাল স্টোরেজ, সাইড ফিঙ্গারপ্রিন্ট এবং ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা থাকছে এই স্মার্টফোনে ।

    অপো এ৯২ স্মার্টফোনটি কেনা যাবে ২২,৯৯০ টাকায়। অরোরা পার্পল ও টোয়াইলাইট ব্ল্যাক রঙে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে সকল অপো আউটলেট এবং অনলাইন স্টোরে। স্মার্টফোনটি কিনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা। অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত।

    অপো এ সিরিজের এটিই প্রথম স্মার্টফোন যাতে রয়েছে পাঞ্চহোল ডিসপ্লে এবং সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটিতে ব্যবহার করা হয়েছে থ্রিডি কোয়াড কার্ভ ডিজাইন। ১০৮০ পিক্সেলের এফএইচডি+ ডিসপ্লেতে আছে বিশেষ আই কেয়ার মোড যা অ্যাম্বিয়েন্সের উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনের আলো সামঞ্জস্য করবে।

    অপো এ৯২ স্মার্টফোনটির পেছনে ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা সেটাপে আছে একটি ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭) প্রধান সেন্সর, ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও দুটি পোর্ট্রেট স্টাইল লেন্স। প্রতি সেকেন্ডে ১২০ ফ্রেমে স্লো মোশন ভিডিও করার সুবিধা ছাড়াও ক্যামেরাটি ৪কে ভিডিও রেকর্ডিংও সমর্থন করে। ওয়াইড অ্যাঙ্গেলে অনন্য সব সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের (এফ/২.০) পাঞ্চ হোল ক্যামেরায় থাকছে অপোর উন্নত এআই বিউটিফিকেশন, সিন সিলেকশন। আছে  ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

    কোয়ালকমের ১১ ন্যানোমিটারের স্নাপড্রাগন ৬৬৫ চিপসেট এবং ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যামের সঙ্গে অক্টাকোর জিপিইউ ২.০ গিগাহার্টজ গতি। ফোনটিতে আছে ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। অপোর এই ফোনটিতে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.