Thursday, April 18, 2024
More

    সর্বশেষ

    দেশের বাজারে ‘হট ৯ প্লে’ নিয়ে এলো ইনফিনিক্স

    ইনফিনিক্স অভিনব ডিজাইনের জন্য বিশ্বব্যাপী সমাদৃত প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড বাংলাদেশের বাজারে হট সিরিজে নতুন সংস্করণ ‘হট ৯ প্লে’ নিয়ে এসেছে। অনলাইন লঞ্চের মাধ্যমে বাংলাদেশের বাজারে অনলাইন মার্কেটপ্লেস দারাজে নতুন এ স্মার্টফোন উন্মোচন করা হয়। স্মার্টফোনটি ভায়োলেট, ওশান ওয়েভ, কোয়েটজল সায়ান ও মিডনাইট ব্লাক এ চারটি কালারে পাওয়া যাবে।

    শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারিসহ ৬.৮২ ইঞ্চি এইচডি সিনেমেটিক ডিসপ্লের ইনফিনিক্স ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটি দুটি সংস্করণ পাওয়া যাবে। ৪ জিবি/৬৪ জিবি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ডের সংস্করণটি পাওয়া যাবে মাত্র ৯,৯৯০ টাকায়। এ ছাড়া ২ জিবি/৩২ জিবির সংস্করণটি পাওয়া যাবে মাত্র ৭,৯৯০ টাকায়। আগ্রহী গ্রাহকরা ফোনটি কেনার জন্য দারাজে ৮ থেকে ১৪ আগস্টের মধ্যে প্রি-বুকিং করতে পারবেন।

    ইনফিনিক্স বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরমুল কবির বলেন, ইনফিনিক্স হট ৯ প্লে স্মার্টফোনটি বাংলাদেশের গ্রাহকদের এই দামের মধ্যে বাজারে থাকা অন্যান্য ফোনের মধ্যে সবচেয়ে ভালো অভিজ্ঞতা দিবে। ইনফিনিক্স এমন এক ব্র্যান্ড যা সমসাময়িক ট্রেন্ডকে লিড দিচ্ছে এবং আগামী দিনে সামনে এগিয়ে যাওয়ার পথ তৈরি করছে। ব্যান্ডটির সামনে এগিয়ে চলার এ মিশনে বাংলাদেশি গ্রাহকরাও অংশ নিবেন বলে আশা করছি।

    হট ৯ প্লে স্মার্টফোনটিতে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস সিনেমাটিক ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটিতে এক্সওএস৬ এর সঙ্গে অ্যান্ড্রয়েড ১০ এবং সে সঙ্গে ৩৪ দিনের স্ট্যান্ডবাই লাইফসহ বিশাল ক্ষমতার ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার পাতলা ব্যাটারি রয়েছে। স্মার্টফোনটির সামনের ফ্ল্যাশলাইটসহ ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগাপিক্সেলের এআই লেন্স রয়েছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.