Tuesday, December 5, 2023
More

    সর্বশেষ

    দারাজের পর পিকাবুতে রিয়েলমি ‘সুপার ব্র্যান্ড ডে’ চলছে

    টিভি২৪ ডেস্ক: ট্রেন্ডসেটিং স্মার্ট লাইফস্টাইলের অভিজ্ঞতা প্রদান করতে এবং অসাধারণ এ সাফল্যকে উদযাপন করতে বাংলাদেশে রিয়েলমি ফ্যানদের জন্য বিশাল পরিসরে শুরু হয়েছে রিয়েলমি ফ্যান ফেস্ট।

    এরই অংশ হিসেবে বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবুতে ৫ সেপ্টেম্বর, ২০২০ তারিখে দুপুর ১২টা থেকে রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে উদযাপিত হয় যেখানে স্পেশাল প্রাইজে পাওয়া যাবে রিয়েলমি সি ইলেভেন, রিয়েলমি সিক্স ও রিয়েলমি সিক্স আই। কেনার জন্যে ভিজিট করুন: http://bit.ly/realme_Super_Brand_Day_Sale_Pickaboo।

    এর আগে ২ সেপ্টেম্বর দারাজে রিয়েলমি ফ্যানফেস্ট সেলে মাত্র ১ মিনিটে রিয়েলমির ২,০০০ ইউনিট স্মার্টফোন বিক্রি হয়। ফলশ্রুতিতে দারাজের ষষ্ঠ বার্ষিকীতে দ্রুততম বিক্রিত স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি।

    পিকাবুতে ‘রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে’-তে রিয়েলমির এন্ট্রি লেভেল ট্রেন্ডসেটিং স্মার্টফোন রিয়েলমি সি ইলেভেন ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ৮,৪৯০ টাকায়। এই প্রাইজ রেঞ্জে একমাত্র রিয়েলমি সি ইলেভেনে রয়েছে নাইটস্কেপ মোড। স্বল্প আলোতে তোলা যাবে দুর্দান্ত সব ছবি। পাশাপাশি, সি ইলেভেনে আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, বাড়তি বিনোদনের জন্য ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে। ফোনটির এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড সেলফি ক্যামেরা।

    রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে-তে রিয়েলমি সিক্স ১,২০০ টাকা ছাড়ে ফ্যানরা কিনতে পারবেন মাত্র ২১,৭৯০ টাকায়। রিয়েলমি সিক্স-এ রয়েছে ৬৪ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা, ৯০ হার্টজের স্মুথ ডিসপ্লে, পাওয়ারফুল হেলিও জি৯০টি প্রসেসর এবং ৩০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ। ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের ফোনটি কমেট হোয়াইট ও কমেট ব্লু – এ দুটি প্রাণবন্ত রঙে পাওয়া যাবে।

    সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন এবং এআইওটি পণ্যের বিশাল সমাহারে রিয়েলমি ইতোমধ্যে বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রথম পছন্দ হয়ে উঠেছে এবং মাত্র কয়েক মাসের মধ্যে ৭৫ হাজারের বেশি ফ্যানবেস তৈরি করেছে। দেশের তরুণদের ক্ষমতায়নে সময়োপযোগী স্ট্র্যাটেজিতে আরো সব উদ্ভাবনী পণ্য নিয়ে আসতে রিয়েলমি দৃঢ়প্রতিজ্ঞ।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.