Sunday, July 21, 2024
More

    সর্বশেষ

    ক্যামেরার নতুন অভিজ্ঞতা নিয়ে বাজারে ভিভো ভি ১৯

    দেশের স্মার্টফোন বাজারে আসছে ভিভোর নতুন মডেলের স্মার্টফোন ভি১৯। ছয় ক্যামেরার এই স্মার্টফোনটিতে প্রথমবারের মতো যুক্ত করা হয়েছে ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরা। এ ছাড়াও রয়েছে সুপার নাইট মুড, ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা, পোজ মাস্টার ও মুভি মোডের মতো ক্যামেরা প্রযুক্তি। ফোনটির মূল্য ধরা হয়েছে ৩৫ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাবে স্লিক সিলভার ও গ্লিম ব্ল্যাক রঙে।

    ফোনটির র‌্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি-যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। মাত্র ৩০ মিনিটে ৫৪% পর্যন্ত চার্জ হবে ৪ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারির এই ফোনটি। ফোনটির রেজ্যুলোশন ১০৮০x ২৪০০ পিক্সেল। ডুয়েল আইভিউ প্রযুক্তির ডিসপ্লেটি ৬ দশমিক ৪৪ ইঞ্চি।নতুন এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ এআইই এসওসি দ্বারা পরিচালিত। এছাড়াও আছে টাইপ সি রিভার্সেবল ইউএসবি।

    ফোনটির পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ এমপির প্রাইমারি সেন্সর, ৮ এমপির আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ২ এমপির ম্যাক্রো ও ২ এমপির ডেপথ সেন্সর ক্যামেরা। আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরাটি দিয়ে ১২০ ডিগ্রি পর্যন্ত ল্যান্ডস্ক্যাপ ছবি ধারণ করা যাবে। আর ম্যাক্রো ক্যামেরায় মাত্র ৪ সে.মি দূর থেকেও অতি ক্ষুদ্র বস্তুর স্পষ্ট ছবি তোলা যাবে।

    সেলফি ক্যামেরাগুলো যথাক্রমে ৩২ ও ৮ এমপির। ৮ এমপির ক্যামেরাটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সমন্বয়ে গঠিত, তাই ১০৫ ডিগ্রি পর্যন্ত বিশাল সেলফি তুলবে এই ক্যামেরা। এছাড়া সুপার নাইট মুড ফটোগ্রাফি প্রযুক্তির মাধ্যমে অন্ধকারেও স্পষ্ট ও প্রাণবন্ত ছবি তোলা যাবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.