Friday, July 12, 2024
More

    সর্বশেষ

    ওয়ানপ্লাস এইট ও ওয়ানপ্লাস এইট প্রো উন্মোচন

    চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস টেকনোলজি কোম্পানি ভারতের বাজারে উন্মোচন করেছে ওয়ানপ্লাস এইট সিরিজের দুটি ভিন্ন মডেলের ফ্ল্যাগশিপ স্মার্টফোন। দুটি ভিন্ন মডেলের ওয়ানপ্লাস এইট সিরিজের স্মার্টফোনগুলো হলো ওয়ানপ্লাস এইট ও ওয়ানপ্লাস এইট প্রো।

    ওয়ানপ্লাস এইট মডেলের স্মার্টফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, পিছনে তিনটি ক্যামেরা এবং  সামেন একটি ক্যামেরা। পিছনের মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের এবং সামনের সেলফি ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেলের। ওয়ানপ্লাস এইট পাওয়া যাবে তিনটি সংস্করণে-৬ গিগাব্টি র্যাম ও ১২৮ গিগাকাইট রমের; ১২ গিগাবাইট র্যাম ও ২৫৬ গিগাবাইট রমের এবং ৮ গিগাবাইট র্যাম ও ১২৮ গিগাবাইট রমের।

    ওয়ানপ্লাস এইট প্রো মডেলের স্মার্টফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন প্রসেসর। এই স্মার্টফোনে প্রথমবারের মতো পিছনে চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। মুর ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের এবং সামনের ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেলের। ৪৫১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ওয়ানপ্লাস এইট প্রো পাওয়া যাবে দুটি সংস্করণে-৮ গিগাবাইট র্যাম ও ১২৮ গিগাবাইট রমের এবং ১২ গিগাবাইট র্যাম ও ২৫৬ গিগাবাইট রমের।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.