Friday, July 26, 2024
More

    সর্বশেষ

    এলো অত্যাধুনিক প্রযুক্তির অপো রেনো ফোর

    টেকভিশন ডেক্স: গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো বাংলাদেশে নিয়ে এলো তাদের সর্বাধুনিক স্মার্টফোন রেনো ৪। আজ অনুষ্ঠিত একটি গ্র্যান্ড অনলাইন লঞ্চিংয়ে স্মার্টফোনটি দেশের বাজারে উন্মোচন করা হয়। অনলাইন লঞ্চ ইভেন্টটিতে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভারোত্তলক মাবিয়া আক্তার সীমান্ত এবং বিশিষ্ট বাংলাদেশী ফটোসাংবাদিক কেএম আসাদ।

    পরিবর্তনশীল প্রযুক্তি বিশ্বের সাথে তাল মিলিয়ে অপো প্রতিনিয়তই যুগোপযোগী সব উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে হাজির হচ্ছে। এরই ধারাবাহিকতায় সর্বশেষ স্মার্টফোন রেনো ৪-এ আছে ৯০.৯ শতাংশ আসপেক্ট রেশিও ও ডুয়েল পাঞ্চ হোল ডিজাইনের ২৪০০ পিক্সেল বাই ১০৮০ পিক্সেলের এফএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। উন্নত এআই স্মার্ট সেন্সরের মাধ্যমে ফোন স্পর্শ না করেই শুধুমাত্র হাতের ইশারায় নানান ফিচার ব্যবহার করা যাবে।

    এছাড়া ৩০ ফ্রেম পার সেকেন্ডে ১০৮০ পিক্সেলের ভিডিও, আল্ট্রা স্টেডি ভিডিও ৩.০ থাকায় যেকোনো মুহূর্তের অনন্যসাধারণ ছবি তোলা যাবে।

    অপো রেনো ৪-এ ব্যবহার করা হয়েছে কালার ওএস ৭.২। ফোনটিতে আছে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৮ জিবি র‍্যাম, অ্যাড্রিনো ৬১৮ জিপিইউ এবং ১২৮ জিবি রম। ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এর মাধ্যমে মাত্র ২০ মিনিটে ফোনটির ৫০% চার্জ দেয়া যাবে।

    দেশের বাজারে রেনো ৪ কেনা যাবে ৩৪,৯৯০ টাকায়।

    ফোনটি বাজারে পাওয়া যাবে ১৩ আগস্ট থেকে। তবে গ্রাহকরা আজ (৮ আগস্ট ২০২০) থেকেই ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার গিফট হিসেবে থাকছে অপোর সর্বশেষ ট্রু ওয়্যারলেস হেডফোন এনকো ডাব্লিউ১১।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.