Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    আসছে আল্ট্রা স্লিক ‘অপো এফ১৭’

    স্মার্টফোন জগতে গ্লোবাল ব্র্যান্ড অপো শীঘ্রই দেশের স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে নতুন মডেলের হ্যান্ডসেট ‘অপো এফ১৭’। আল্ট্রা স্লিক হ্যান্ডসেটে থাকছে লেদার ফিনিশিং টেক্সচার। পাশাপাশি অসাধারণ ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে এতে থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ।

    অপো এফ ১৭ স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজের চিপসেট, ৮ গিগাবাইট র‍্যাম, ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ ক্ষমতাসম্পন্ন জিপিইউ। রয়েছে অপোর নিজস্ব র‍্যাম+এন্টি-ল্যাগ সুবিধা। অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে তৈরি অপোর নিজস্ব কালারওএস ৭.২। এ ছাড়াও রয়েছে ৬.৪৪-ইঞ্চি এফএইচডি ওএলইডি ডিসপ্লে এবং ৪,০১৫ অ্যাম্পিয়ার ব্যাটারি। ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য এ ফোনে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

    স্মার্টফোনটি মাত্র ৭.৪৫ মিলিমিটারের স্লিম এবং ১৬৩ গ্রাম ওজনের এবং ফোনটিতে গোলাকার এজ-এর ব্যবহারে আরো স্বাচ্ছন্দ্য মিলবে। ফোনটির পেছনে থাকছে লেদার টেক্সচারের নান্দনিকতার ছোঁয়া পাশাপাশি তরুণদের লাইফস্টাইলকে প্রতিনিধিত্ব করবে এর লাকি অরেঞ্জ রঙ। ফোনটিতে থাকছে ক্রিস্টাল ক্লিয়ার কোয়াড রিয়ার ক্যামেরা। নাইট মোড, এআই বিউটিফিকেশন ২.০ এবং আরও বেশকিছু ফিচার। ফোনটিতে ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা এবং ফোনের অ্যাক্সেসে দ্রুততা নিশ্চিত করতে থাকছে ফেস আনলক  এবং সর্বাধুনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.