Saturday, June 15, 2024
More

    সর্বশেষ

    ‘অপো এফ১৭’ প্রি-অর্ডারে রয়েছে গিফট বক্স

    বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো সাম্প্রতিক সময়ে উন্মোচন করা ‘অপো এফ১৭’-এর প্রি-অর্ডার শুরু করেছে। অপো এফ১৭-এর মূল্য ২২,৯৯০ টাকা এবং অপোর ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির মূল্য ৭,৯৯০ টাকা। ১৩ অক্টোবর পর্যন্ত ডিভাইসগুলোর প্রি-অর্ডার চলবে। প্রি-অর্ডার করা প্রতিটি গ্রাহক পাবেন আকর্ষনীয় গিফট বক্স।যাতে থাকছে সুদৃশ্য পানির বোতল, ফোন স্ট্যান্ড, ফোন রিং হোল্ডার।

    লাকি অরেঞ্জ রঙ্গের নজরকারা অপো এফ১৭ ডিভাইসটির ২৪০০*১০৮০ এফএইচডি+ ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত ডিসপ্লের স্ক্রিন-টু-বডি অনুপাত ৯০.৭ শতাংশ। ছবি তোলার জন্য ডিভাইসটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং পোর্টেট তোলার জন্য ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় যেকোনো আলোয় তোলা যাবে উজ্জ্বল নান্দনিক সেলফি। সারাদিনের স্মার্টফোন ব্যবহারে স্বাচ্ছন্দের জন্যে রয়েছে ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ৩০ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

    এফ১৭ স্মার্টফোনটির সঙ্গে একই সময়ে প্রতিষ্ঠানটি সঙ্গীতপ্রেমীদের জন্যে নিয়ে এসেছে অপো এনকো ডব্লিউ৫১। ট্রিপল মাইক্রোফোন নয়েস ক্যান্সেলেশন ও হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশনে যেকোন মিউজিক হবে আরও উপভোগ্য এবং কথা বলার সময় শব্দ হবে আরও শ্রুতিমধুর। অডিও-ভিডিওতে সিনক্রোনাইজেশন ও দ্রুত ট্রান্সমিশনের জন্যে আছে বাইনরাল লো-ল্যাটেন্সি। আইপি৫৪ রেটিং থাকায় ভাবতে হবে না ধুলোবালি নিয়েও। আর এক চার্জে মিউজিক প্লেব্যাক করা যাবে ২৪ ঘন্টা পর্যন্ত।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.