Wednesday, June 12, 2024
More

    সর্বশেষ

    ডিজিটাল মার্কেটিং ও কনটেন্ট ক্রিয়েশন নিয়ে দুটি কোর্স চালু

    টেকভিশন ডেস্ক:  শিক্ষার্থী ও তরুণ পেশাদারদের জন্য ডিজিটাল মার্কেটিং মাস্টারক্লাস চালু করল দেশের বৃহত্তম অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুল। ডিজিটাল মার্কেটিংয়ের ওপর অনলাইনে শিক্ষা প্রদানের উদ্দেশে সনদ প্রদানকারী এই কোর্সগুলো চালু করা হয়েছে।

    রবি-টেন মিনিট স্কুলের সহযোগিতায় ‘ডিজিটাল মার্কেটিং’ এবং ‘কনটেন্ট ক্রিয়েশন’ নামে দুটি বিশেষায়িত কোর্স চালু করেছে অপারেটরটি। কোর্সগুলো পরিচালনা করবেন যথাক্রমে রবি-টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক এবং সাদমান সাদিক।

    সারাদেশে বিস্তৃত কভারেজসহ ভিডিও স্ট্রং নেটওয়ার্ক নিয়ে মানুষের জীবনযাত্রায় ডিজিটাল চাহিদা পূরণের পথ আরো সুগম করছে রবি। বর্তমানে অনলাইন শিক্ষা এবং দক্ষতা বিকাশের প্রয়োজনীয়তা বহুগুণ বৃদ্ধি পেয়েছে। বহু শিক্ষার্থী, উদ্যোক্তা ও পেশাদার ব্যাক্তিরা ডিজিটাল মিডিয়াতে তাদের জ্ঞান ও শিক্ষার বিকাশ ঘটাতে আগ্রহী। কারণ আজকাল বেশিরভাগ ব্যবসা ও চাকরিতে ডিজিটাল মার্কেটিংয়ের ওপর গুরুত্ব দেয়া হচ্ছে।

    দেশ যখন চতুর্থ শিল্প বিপ্লবের যুগে প্রবেশের জন্য প্রস্তুতি নিচ্ছে তখন অনলাইন শিক্ষার মাধ্যমে যুব সমাজের মধ্যে শিক্ষা ও দক্ষতা বিতরণে অগ্রণী ভূমিকা পালন করছে রবি-টেন মিনিট স্কুল।

    সনদ প্রদানকারী এই কোর্সগুলোতে কন্টেন্ট নির্মাতাদের জন্য ই-কমার্স, গ্রোথ হ্যাকিং, গ্রাফিক ডিজাইনিং এবং ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউবে কন্টেন্ট মার্কেটিং বিষয়ে শেখার সুযোগ রয়েছে। কোর্স সফলভাবে শেষ করার পর সকল অংশগ্রহণকারীদের সনদ প্রদান করা হবে।

    কোর্সর দুটি ক্লাসে ডিজিটাল মার্কেটিংয়ের অভিজ্ঞতা শোনাবেন পাঠাও’র পরিচালক সায়েদা নাবিলা মাহাবুব এবং প্রখ্যাত কার্টুনিস্ট মোর্শেদ মিশু।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.