Tuesday, March 5, 2024
More

    সর্বশেষ

    অনলাইন অর্ডারে গ্যালাক্সিশপবিডি.কম চালু করলো স্যামসাং বাংলাদেশ

    কোভিড-১৯ বৈশ্বিক মহামারি কারণে দেশের মানুষের স্বাভাবিক জীবনযাত্রা পুরোপুরি থমকে দাঁড়িয়েছে। এর প্রভাবে, অনেকে এখন বাসায় ঘরবন্দী অবস্থায় আছেন। সরকার জরুরি প্রয়োজন ছাড়া মানুষের চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দেশনা দিয়েছে। তাই, ক্রেতাদের নিরাপত্তার কথা বিবেচনা করে স্যামসাং বাংলাদেশ চালু করেছে Galaxyshopbd.com স্যামসাংয়ের সকল ধরনের অফিশিয়াল স্মার্টফোন ও ট্যাবলেটের অনলাইন অর্ডার করা যাবে এই প্ল্যাটফর্মের মাধ্যমে। পণ্য অর্ডারের জন্য এই ওয়েবসাইটে: http://www.galaxyshopbd.com।।

    এই প্ল্যাটফর্মের মাধ্যমে ডিভাইস অর্ডার করলে বিনা মূল্যে সারাদেশে ৭২ ঘণ্টার মধ্যে (শর্ত প্রযোজ্য) অর্ডার পৌঁছে দেওয়া হবে। সকল হোম ডেলিভারির ক্ষেত্রে প্রয়োজনীয় স্বাস্থ্য ও সুরক্ষা সংক্রান্ত সতর্কতা নেওয়া হবে। ক্রয়কৃত পণ্যের মূল্য পরিশোধ করা যাবে পণ্য প্রাপ্তির পর বিকাশের মাধ্যমে অথবা পণ্য গ্রহণের পর নগদ অর্থ প্রদান কিংবা পণ্য বাসায় পৌঁছে দেওয়ার সময় কার্ডের মাধ্যমে।

    এই অনলাইন শপ থেকে দেশের বাজারে রয়েছে এ ধরনের সকল স্যামসাং পণ্য ক্রয় করা যাবে। রয়েছে এ০১, এ২ কোর, এ১০এস, এ২০এস, এ৫০এস, এ৫১, এম৩০এস, এম৪০, নোট ১০+, নোট ১০ লাইট, এস১০+, এস২০ আল্ট্রা, ট্যাব এ ১০.১ সহ আরও অনেক ডিভাইস।

    এছাড়াও, ক্রেতাদের স্বস্তি ও সুবিধার কথা বিবেচনা করে অর্ডারগুলো ক্রেতাদের স্থানীয় রিটেইলারের কাছ থেকে নেওয়া হবে। এর ফলে, ক্রেতারা তাদের পরিচিত ও পছন্দের রিটেইল শপ থেকে তাদের পছন্দের স্মার্টফোন ও ট্যাবলেট অর্ডার করতে পারবেন।

    এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, দেশে করোনাভাইরাসের বিস্তার ছড়িয়ে পড়েছে। তাই এই ভাইরাসের ক্রমবর্ধমান সংক্রমণ প্রতিরোধে ব্যাপকহারে সামাজিক দূরত্ব বজায় রাখাই আমাদের মূল হাতিয়ার। সামাজিক দূরত্বের কারণে একে অপরের সঙ্গে যুক্ত থাকতে কিংবা বিনোদন লাভের জন্য মানুষ এখন স্মার্টফোন ও অন্যান্য প্রযুক্তি ব্যবহার করছে। এই প্রতিকূল সময়ে, দেশের মানুষের স্বস্তি ও সুবিধার কথা বিবেচনা করে স্যামসাংয়ের পণ্যসমূহের অনলাইন অর্ডারের জন্য অফিশিয়াল প্ল্যাটফর্ম চালু করা হলো। আমরা বিশ্বাস করি, আমাদের এই উদ্যোগ ও অফারগুলো ঘরবন্দী থাকা মানুষগুলোকে সহজেই একে অন্যের সঙ্গে যুক্ত রেখে তাদেরকে মানসিকভাবে চাঙ্গা রাখবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.