Tuesday, May 28, 2024
More

    সর্বশেষ

    গেমিং কেসিং এ ছাড়

    বাংলাদেশে বিশ্বখ্যাত ডীপকুল ব্র্যান্ডের একমাত্র পরিবেশক সোর্স এজ লিমিটেড সম্প্রতি নিয়ে এসেছে ডীপকুল বারনকেজ লিকুইড নামে নতুন এমএটিএক্স আকারের সম্পুর্ণ মেটাল কেসিং, যা ১২০ মিমি রেডিয়েটার সহ একটি প্রি-ইনস্টলড ইন্টিগ্রেটেড লিকুইড কুলিং ও কন্ট্রোলারসহ বিল্ট-ইন আরজিবি মাল্টি-পয়েন্ট লাইটিং সিস্টেম যুক্ত।

    কম্প্যাক্ট ও আকর্ষনীয় নতুন ডিজাইনের এই কেসিংটি ইতিমধ্যে বিশ্বের ৫০টিরও বেশি বড় বড় প্রযুক্তি পুরষ্কার জিতে নিয়েছে। এতে সব ধরনের এটিএক্স মেইনবোর্ড ও গ্রাফিক্স কার্ড সংযুক্ত করা যায়। এতে পাওয়ার সাপ্লাই ইউনিটকে উপরের দিকে লাগানো যায় এবং একটি এক্সটেনশন ক্যাবল দিয়ে পাওয়ার ক্যাবলের সাথে সংযুক্ত করা হয়েছে। পাশাপাশি মজবুত টেম্পারড গ্লাস সাইড প্যানেল থাকায় বাইরে থেকে এর ভেতরের সব সৌন্দর্য ও কার্যকারিতা দেখা যায়। ডিপকুলের নতুন এই কেসিং গেমিং টিতে সর্বপ্রথম প্রি-ইনস্টলড স্টাইলিশ কালারফুল ফ্লো-রটার ইউনিট সংযুক্ত করা হয়েছে যাতে আপনার পিসির লিকুইড কুলিং পারফর্মেন্স বাইরে থেকেই দেখতে পাবেন।

    সর্বাধুনিক ও দৃষ্টিনন্দন প্রথম বারের মত পরিচয় করিয়ে দিতে ডীপকুল অভিজাত এই কেসিংটি  সাদা ও কালো রঙ্গে এক বছরের ওয়ারেন্টি সহ আন্তর্জাতিক বাজার থেকে অন্তত ৪০শতাংশ কম দামে সীমিত সময়ের জন্য মাত্র ৭,৭০০.০০ টাকায় বাংলাদেশের সমস্ত বড় বড় কম্পিউটার মার্কেটে পাওয়া যাচ্ছে। পাশাপাশি দারাজ, রায়ান্স, ট্রেন্ডি ট্রেকার সহ অন্যান্য অনলাইন মার্কেটেও পাওয়া যাচ্ছে।

    বিস্তারিত জানতে ভিজিট করুন- ডীপকুল বাংলাদেশের ফেসবুক পেইজ ও সোর্স এজ লিমিটেড।

    টেকইকম ডেক্স

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.