Friday, June 14, 2024
More

    সর্বশেষ

    নিজেদের প্রথম ট্যাবলেট আনছে পোকো

    প্রচারণা ডটকম : স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান পোকো তাদের পণ্যের পসরা বাড়ানোর লক্ষে বাজারে আনতে চলেছে নিজেদের প্রথম ট্যাবলেট। যদিও শাওমির এই সাব-ব্র্যান্ড পোকো কবে তাদের প্রথম ট্যাবলেট উন্মোচন করবে তার নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি এখনও। এমনকি ট্যাবের নাম কী হবে তাও জানা যায়নি।

    খবরে বলা হয়, স্মার্টফোনের পরে যে পোকো নিজেদের ব্যবসা বাড়াতে চলেছে সেটা স্পষ্ট। অর্থাৎ ‘বিগ স্ক্রিন’ ডিভাইসের দিকে এগোতে চলেছে পোকো। এর আগেও নতুন ডিভাইস (ফোন ছাড়া) উন্মোচনের কথা বলেছিল পোকো কর্তৃপক্ষ। শুধুমাত্র ট্যাব নয়, স্মার্টওয়াচ এমনকি ল্যাপটপ- সবই লঞ্চের পরিকল্পনা রয়েছে পোকোর। তবে এইসবের মধ্যে ট্যাবই প্রথমে লঞ্চ করতে চলেছে পোকো।

    বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, পোকোর প্রথম ট্যাবলেট আসলে শাওমি প্যাড ৬এস মডেলে রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। তবে এমনটাই যে হবে তা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। কিন্তু শাওমি প্যাড ৬এস ট্যাব নতুন নামে পোকো ব্র্যান্ডের সঙ্গে উন্মোচন হতে পারে।

    এমনিতেও শাওমির প্রোডাক্ট নতুন নামে উন্মোচন করে পোকো। ফিচার এবং স্পেসিফিকেশনে বিশেষ কিছু পরিবর্তন হয় না। খালি দাম অনেকটা কম হয়। তাই পোকোর প্রথম ট্যাব যদি শাওমির কোনও ট্যাবের রিপ্যাকেজড ভার্সন হিসেবে উন্মোচন হয় সেক্ষেত্রে আশ্চর্যের কিছু নেই।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.