Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    দারাজ বাংলাদেশ: শপিং অভিজ্ঞতার ৮ বছর

    দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে অফুরান উল্লাসে স্বাচ্ছন্দ্যদায়ক ও বিশ্বমান সম্পন্ন দুর্দান্ত শপিং অভিজ্ঞতার আট  বছর উপভোগ করছেন দেশের অগণিত ক্রেতা। তাদের আনন্দকে দ্বিগুণ করতে গতকাল (০৪ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া প্রতিষ্ঠাবার্ষিকী ক্যাম্পেইনে ক্রেতারা উপভোগ করবেন আকর্ষণীয় অফার ও চমকপ্রদ সব ডিল। দারাজের এই ক্যাম্পেইনটি চলবে ১১ সেপ্টেম্বর। দারাজের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইনে (লিঙ্ক) বিস্তৃত পরিসরে পাওয়া যাচ্ছে ক্রেতাদের প্রয়োজনীয় এবং পছন্দনীয় আকর্ষণীয় সব পণ্য।

    ক্যাম্পেইন চলাকালীন দারাজের ক্রেতাদের জন্য থাকছে মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ পাজল চ্যালেঞ্জ, শেইক শেইক এবং ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ফ্ল্যাশ সেল, হট ডিলস ও মেগা ডিলসসহ কেনাকাটার ক্ষেত্রে দুর্দান্ত সব সুযোগ। থাকছে লাকি ভাউচার, সারপ্রাইজ ভাউচার, নিউ ইউজার গিফট এবং মিনি গেমসের মাধ্যমে গিভঅ্যাওয়ে জিতে নেয়ার সুযোগ। ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতাকে নিরবিচ্ছিন্ন করতে দারাজ দিচ্ছে বিভিন্ন রকম পেমেন্ট অফার, ইএমআই সুবিধা এবং ব্র্যান্ড ফ্রি শিপিং। ক্যাম্পেইনটির মূল আকর্ষণ- প্ল্যাটফর্মে বিভিন্ন পণ্যের এক্সক্লুসিভ লঞ্চ। এক্সক্লুসিভ লঞ্চের ক্ষেত্রে ক্রেতারা সেরা সব ডিল উপভোগ করবেন।

    দারাজের অষ্টম বছরপূর্তির এই ক্যাম্পেইনে সহযোগী স্পন্সর ডেটল, বাটা, ওরাইমো গ্লোবাল, স্টুডিও এক্স, রিয়েলমি, সিঙ্গার, শাওমি এবং লোটো। ব্র্যান্ড পার্টনার ফ্যাব্রিলাইফ, স্কেয়িন, ম্যাসকিউলিন, হাইয়ার, মারিকো, রিবানা, মোশন ভিউ, লিভিংটেক্স, ফার্নিকম, মটোরোলা, ইনফিনিক্স, এইচআইটি, লাক্স এবং পিউরইট। ইভেন্ট পার্টনার জায়নাক্স হেলথ, লেভিশ বুটিক স্যালন, প্রিভ বাই নাহিলা হেদায়েত, গালা মেকওভার অ্যান্ড স্যালন, স্প্লেন্ডার বাই আনিকা বুশরা এবং দ্য পাউডার রুম বাই এশা রুশদি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.