Wednesday, June 12, 2024
More

    সর্বশেষ

    শক্তিশালী এস পেন ফিচার সমৃদ্ধ গ্যালাক্সি নোট১০ লাইটে বিশাল ছাড়

    টেকভিশন ডেস্ক:  গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্ট ডিভাইসে বিশেষ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। বর্তমান অফারের আওতায়, এ স্মার্টফোনটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাদের ছয় হাজার টাকা ছাড় দিচ্ছে দক্ষিণ কোরিয়া ভিত্তিক বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

    বাংলাদেশে সংযোজনকৃত এ ফ্ল্যাগশিপ ডিভাইসটির বাজার মূল্য ৫৫,৯৯৯ টাকা। কিন্তু, মূল্য হ্রাসের পর ক্রেতারা ডিভাইসটি ৪৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এখন ক্রেতারা সাশ্রয়ী দামে এস পেনের উদ্ভাবনী ফিচার উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, প্রথম গ্যালাক্সি নোট ডিভাইসে উন্মোচিত হওয়ার পর থেকেই বাজারে নিজের স্বকীয় অবস্থান বজায় রেখেছে এস পেন।

    গ্যালাক্সি নোট ১০ লাইটে রয়েছে ফুল এইচডি+ রেজ্যুলেশন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং এইচডিআর১০+ সহ  ৬.৭-ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে। স্মার্টফোনটি ওয়ান ইউআই ২.১ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। ডিভাইসটিতে রয়েছে এক্সিনোস ৯৮১০ প্রসেসর। নোট ১০ লাইট ডিভাইসে রয়েছে ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ও একটি মাইক্রোএসডি কার্ড স্লট।

    ৩২ মেগাপিক্সেল সেলফি এবং ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার-ফেসিং ক্যামেরা। সামনে ও পেছনে থাকা ক্যামেরা ফোরকে ৬০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে। ডিভাইসটিতে রয়েছে এস পেন, জিপিএস, ডুয়াল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক। ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.