Saturday, July 27, 2024
More

    সর্বশেষ

    রেডমি ৯সি স্মার্টফোন ও মি স্মার্ট ব্যান্ড দেশে উন্মোচন

    টিভি২৪ ডেস্ক:  শাওমি আজ (মঙ্গলবার) দেশের বাজারে বাজেট লাইন-আপের রেডমি ৯সি স্মার্টফোন উন্মোচন করেছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি পরিধানযোগ্য পণ্য ক্যাটেগরিতে প্রথমবারের মতো মি স্মার্ট ব্যান্ড ৫ উন্মোচন করেছে।

    শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘প্রতিটি রেডমি ডিভাইসের মাধ্যমে প্রযুক্তিকে সবার কাছে সহজলভ্য করতে তাদের আরো কাছাকাছি যাচ্ছি। গ্রাহকরা আমাদের প্রতি যে আস্থা রেখেছেন তারই প্রমাণ রেডমি সিরিজের ব্যাপক জনপ্রিয়তা। রেডমি ৯সি ডিভাইস আনার লক্ষ্য হচ্ছে, বাজেট সেগমেন্টে প্রযুক্তিকে আরও গণতান্ত্রিক করে তোলা’।

    তিনি আরো বলেন, ‘আমরা বিশ্বের শীর্ষ টেকনোলজি কোম্পানি হতে কাজ করছি, যেখানে উন্নতমানের হার্ডওয়্যার এবং প্রতিদিনের জীবনযাপনকে সহজ করে এমন উদ্ভাবনী পণ্য আনতে জোর দিয়েছি। আমরা শুধুমাত্র একটি স্মার্টফোন প্রতিষ্ঠান নই। আমাদের প্রতিটি বিভাগে আনা নতুন সব ক্যাটেগরি তার প্রমাণ। মি স্মার্ট ব্যান্ড ৫ দিয়ে বাংলাদেশে নতুন একটি ক্যাটেগরির পণ্য উন্মোচন করতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের বিশ্বাস ডিভাইসটি মি ফ্যান এবং ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণ করবে’।

    রেডমি ৯সি-ট্রিপল ক্যামেরার সঙ্গে বড় ডিসপ্লে : নতুন এন্ট্রি লেভেলের ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির বড় আকারের ডট ড্রপ ডিসপ্লে, যা কোনো কিছু দেখার অভিজ্ঞতাকে অনন্য করে তুলবে। ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি ব্যবহারকারীদের দেবে দীর্ঘক্ষণ ব্যবহারের সুবিধা। রেডমি ৯সি স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর গেইমিং চিপসেট। যার গতি ২.৩ গিগাহার্জ।

    যেকোনো পরিস্থিতিতে দ্রুত ও পরিষ্কার ছবি তোলার সুবিধা দিতে রেডমি ৯সি হ্যান্ডসেটে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের, রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা।

    ফোনের পিছনে দেয়া হয়েছে টেক্সচারড ডিজাইন। যা যেকোনো ধরনের দাগ থেকে রক্ষা করবে এবং ফোনকে সবসময় রাখবে নতুনের মতো। এআই ফেইস আনলক আপনাকে যেকোনো ধরনের অপ্রত্যাশিত অ্যাক্সেস থেকে নিরাপত্তা দেবে। ফোনটিতে স্ট্যান্ডবাই ডুয়েল ফোরজি সাপোর্ট সুবিধার সঙ্গে রয়েছে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট। রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

    মি স্মার্ট ব্যান্ড ৫  সবার জন্য উন্নত ফিটনেস ট্র্যাকিং ব্যান্ড :  মি স্মার্ট ব্যান্ড ৫ এ রয়েছে ১.১ ইঞ্চির কালার অ্যামোলেড ডিসপ্লে, যা এর আগের ডিসপ্লের থেকে ২০ শতাংশ বড়। ব্যবহারকারীরা ৬৫ এর অধিক ডায়নামিক ডিসপ্লে থেকে নিজেদের স্টাইল অনুযায়ী ছয়টি কালার থেকে পছন্দের কালার বাছাই করে নিতে পারবেন।

    আপনি যে কোনো ধরনের ওয়ার্কআউটই করুন না কেনো মি স্মার্ট ব্যান্ড ৫ আপনাকে সেই সুবিধা দেবে। পানিরোধী ৫ এটিএম সার্টিফিকেশন থাকায় আপনি নিশ্চিন্তে পুলে সাঁতার কাটতে, সার্ফিং করা কিংবা গোসলের হিসাব রাখতে পারবেন। রয়েছে ১১টি এক্সারসাইজ মোড। এর মধ্যে ইনডোর সাইক্লিং,  ইয়োগা, রোয়িং মেশিন এবং জাম্প রোপ অন্যতম।

    ফিটনেস ডিভাইসটিতে রয়েছে পিপিজি হার্টরেট সেন্সর যা আগের তুলনায় ৫০ শতাংশেরও বেশি সঠিক হিসাব দেবে। ফলে এর মাধ্যমে আপনি আপনার হৃদপিণ্ডের অবস্থা সম্পর্কে জানতে পারবেন, পাশাপাশি ঘুমের পরিমাণ কিংবা স্ট্রেস লেভেল সম্পর্কে সঠিক একটা ধারণা পাবেন।

    বড় ডিসপ্লে এবং নতুন সব ফিচার থাকলেও সার্বক্ষণিক ব্যবহারে আপনি একবার ফুল চার্জে ১৪ দিন পর্যন্ত এর পাওয়ার ব্যাকআপ পাবেন। সুবিধামতো স্ন্যাপ করে পিছনে থাকা ম্যাগনেটের সঙ্গে যুক্ত করে দিলেই চার্জ শুরু হবে।

    দাম : রেডমি ৯সি সানরাইজ অরেঞ্জ, টুয়াইলাইট ব্লু এবং মিডনাইট গ্রে রঙে পাওয়া যাবে। ২ জিবি+৩২ জিবি সংস্করণ এর দাম ১০,৯৯৯ টাকা এবং ৩জিবি+৬৪জিবি সংস্করণ এর দাম ১২,৪৯৯ টাকা। শিঘ্রই দেশের অথরাইজড মি স্টোর, রিটেইল পার্টনার স্টোরে পাওয়া যাবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.