Friday, April 19, 2024
More

    সর্বশেষ

    চমকপ্রদ এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট সেল শুরু করলো অপো

    টেকভিশন ডেস্ক: অপো ১৭ সেপ্টেম্বর, ২০২০ তারিখে তাদের এফ সিরিজের নতুন স্মার্টফোন – অপো এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট সেল শুরু করেছে। মাত্র ২৭,৯৯০ টাকা মূল্যের এফ সেভেন্টিন প্রো অপোর এফ সিরিজের সবচেয়ে দৃষ্টিনন্দন ফোনটি ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক এ দুটি নজরকাড়া রঙে পাওয়া যাচ্ছে। ফোনের সাথে প্রত্যেক প্রি-অর্ডারকারী উপহার হিসেবে পাচ্ছেন একটি করে ব্যাকপ্যাক।

    এছাড়া লটারির মাধ্যমে গ্রাহকরা জিতে নিতে পারবেন ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, স্ট্যান্ড ফ্যান এবং গিফট বক্স।
    অপো এফ সেভেন্টিন প্রো গত ৯ সেপ্টেম্বর, ২০২০ লঞ্চ করা হয় এবং একই দিনে প্রি-বুকিং শুরু হয়। সাম্প্রতিক সব ফিচারের সাথে শক্তিশালী প্রোসেসিং এর সমন্বয়ে এ স্মার্টফোন ইতোমধ্যেই স্মার্টফোন জগতে বেশ হাইপ তৈরি করেছে এবং প্রি-অর্ডারে ইতিবাচক সাড়া পেয়েছে। প্রি-অর্ডারকারী প্রতিটি গ্রাহক পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক। পাশাপাশি একটি লটারিতে একজন ভাগ্যবান বিজয়ী একটি ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, দুইজন বিজয়ী স্ট্যান্ড ফ্যান এবং ২০ জন গ্রাহক পাবেন আকর্ষণীয় গিফট বক্স।

    এ ইভেন্টে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “ভক্তদের দৈনন্দিন চাহিদা পূরণে অপো বরাবরই চমৎকার সব স্মার্টফোন নিয়ে আসছে। আমরা সবসময় আমাদের পণ্যের মাধ্যমে তাদের চাহিদার ওপর জোর দেই এবং আমাদের পথচলার সঙ্গী হয়ে থাকায় তাদের ধন্যবাদ জানাতে এই লটারির আয়োজন।”

    অনন্য পার্ফরম্যান্সের জন্যে অপো এফ সেভেন্টিন প্রো-তে আছে ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। চমৎকার এই স্মার্টফোনটি অপো স্টোর, পরিচিত সব স্মার্টফোনের দোকান ছাড়াও অনলাইনে ক্রয়ের জন্যেও পাওয়া যাচ্ছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.