Thursday, May 16, 2024
More

    সর্বশেষ

    ইভ্যালি-তে সেরা মিড্-রেঞ্জ হ্যান্ডসেট ‘স্যামসাং গ্যালাক্সি এ২১এস’ পাওয়া যাবে

    টেকভিশন ডেস্ক:  বিশ্বখ্যাত ব্রান্ড স্যামসাং-এর ৪৮ মেগাপিক্সেল কোয়াড-ক্যাম প্রযুক্তির ‘গ্যালাক্সি এ২১এস’ মডেলের হ্যান্ডসেটটি বাজারে আনতে যাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি।

    মঙ্গলবার (৬ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইভ্যালির পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়, বিশ্বব্যাপী গ্রাহকদের কাছে বহুল জনপ্রিয়, পাওয়ারফুল মিড-রেঞ্জ ‘এ’ সিরিজের নতুন এই হ্যান্ডসেট মডেলটি বাজারে আনতে ইতোমধ্যে স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড ও এক্সেল টেলিকম লিমিটেড এর সাথে ইভ্যালির চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায়, ক্রেতারা শুধুমাত্র ইভ্যালি প্ল্যাটফর্ম থেকেই স্যামসাং গ্যালাক্সি এ২১এস অর্ডার করতে পারবেন।

    ৬.৫ ইঞ্চির ইনফিনিটি-ও ডিসপ্লে সম্বলিত ডিভাইসটিতে আছে কোয়াড-ক্যাম প্রযুক্তির ক্যামেরা যার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড (১২৩ ডিগ্রী) ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি করে ম্যাক্রো ও লাইভ ফোকাস লেন্সযুক্ত ক্যামেরা রয়েছে। অন্যদিকে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেবে দারুণ সব সেলফি তোলার সুযোগ। শক্তিশালী এক্সিনোজ ৮৫০ অক্টাকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১০ ওয়ান ইউআই ২.০ অপারেটিং সিস্টেম ডিভাইসটিকে দেবে দুর্দান্ত গতি। একবার চার্জ দিয়ে ডিভাইসটির ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ এসব প্রযুক্তির অভিজ্ঞতা নেওয়ার সুযোগ করে দিতে এতে আছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তিসহ ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রমের স্যামসাং এ২১এস এর বাজারমূল্য ধরা হয়েছে মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকা।

    বাংলাদেশের সামগ্রিক ডিজিটাল ব্যবস্থার উন্নয়ন আর ইকমার্সের দ্রুত প্রসারে আজ ৪০ লক্ষ রেজিস্টার্ড গ্রাহক নিয়ে ইভ্যালি বাংলাদেশের সাধারণ মানুষের কাছে দেশি বিদেশী নামকরা বিভিন্ন ব্র্যান্ডেড পণ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। সামনের দিনগুলোতে ইভ্যালি আরো এক্সক্লুসিভ বিভিন্ন পণ্য ও সার্ভিস সংযোজন করতে যাচ্ছে জানা যায়।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.