Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    আবারও সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি, সম্পাদক মোহাম্মাদ আলী

    প্রচারণা ডটকম ডেক্স: বাংলাদেশে তথ্যপ্রযুক্তি খাতের পেশাজীবিদের সংগঠন সিটিও ফোরাম বাংলাদেশের কার্যকরী কমিটি নির্বাচিত হয়েছে।

    সভাপতি পুনঃনির্বাচিত হয়েছেন তপন কান্তি সরকার, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলি এবং কোষাধ্যক্ষ নুরুল ইসলাম মজুমদার। তারা সবাই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

    সিটিও ফোরাম বাংলাদেশ একটি স্বাধীন, অ-লাভজনক এবং অ-রাজনৈতিক সংগঠন। ২০১০ সালে প্রতিষ্ঠিত বর্তমান ও প্রাক্তন পেশাজীবিদের এই সংগঠন সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধি এবং স্বার্বিক ভাবে দেশের প্রযুক্তিগত স্বার্থ সংশ্লিষ্ট কাজ করে যাচ্ছে।

    গত শনিবার অনলাইন প্লাটফর্মে সিটিও ফোরাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি তপন কান্তি সরকারের সভাপতিত্বে ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা ভার্চুয়াল ভাবে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী ২০২০-২০২২ সালের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়।

    এতে তপন কান্তি সরকার সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হন এবং পূবালী ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টার মোহাম্মদ আলি সাধারন সম্পাদক এবং জনতা ব্যাংকের ডিজিএম  নুরুল ইসলাম মজুমদার কোষাধ্যক্ষ  হিসেবে নব-নির্বাচিত হন।

    কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি অতিরিক্ত সচিব এবং বাংলাদেশ টেলিকম অধিদপ্তরের ডিরেক্টর জেনারেল মোহসিনুল আলম, বাংলাদেশ সরকারের তথ্যপ্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব ড. বিকর্ণ কুমার ঘোষ, বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর জাকির হাসান এবং আল আরাফা ইসলামি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং সিটিও সৈয়দ মাসুদুল বারি, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ সরকারের এটুআই প্রকল্পের সিটিও আরফি এলাহি মানিক এবং ইসলামি ব্যাংকের ডিএম ডি তাহের আহমেদ চৌধুরী।

    সদস্য হিসেবে ইউসিবিএল এর ডিএমডি আব্দুল্লাহ আল মামুন, লংকাবাংলা সিকিউরিটিসের ডিরেক্টর এবং সিটিও এস এ আর মুইনুল ইসলাম, বাংলালিংক এর এইটি ডিরেক্টর সৈয়দ সোহেল রেজা এবং রবি অজিয়েটা টেলিকম এর ক্লাউড স্পেশালিষ্ট মোহাম্মদ আসিফ।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.