Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    বাংলাদেশ বিমানের মোবাইল অ্যাপস

    বিএম ইমরাদ তুষার: বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মোবাইল অ্যাপ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্প্রতি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জের তৃতীয় টার্মিনাল উদ্বোধন অনুষ্ঠানে অ্যাপটি উদ্বোধন করেন তিনি।

    অ্যাপটির মাধ্যমে বিশ্বের যেকোনো স্থান থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট বুক করা যাবে। বিকাশ, রকেট, অন্যান্য ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করে টিকিট কেনা যাবে। এইক সঙ্গে অ্যাপটির সাহায্যে বিমানের শিডিউল দেখা যাবে, ভাড়া জানা যাবে। ভবিষ্যতে অ্যাপটির সাহায্যে অনলাইন চেকইন করা, বিমানের আসন দেখা এবং রিফান্ড ইস্যু করতে পারবেন।

    এখন অ্যাপটির সাহায্যে টিকিট কিনলে আগামী এক বছর ১০ শতাংশ ছাড়ে যাত্রীরা বিমানের টিকিট কিনতে পারবেন। এর জন্য যাত্রীদের টিকিট কাটার সময় প্রোমোকোড ইওঔঙণ৭১ ব্যবহার করতে হবে।

    বিমান টিকিট কেনা সহজীকরণ, গতিশীল ও যাত্রা নির্বিঘ্ন করার জন্য ‘বিমান বাংলাদেশ এয়ারলাইনস’ নামে মোবাইল অ্যাপস চালু করা হয়েছে। এটি বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অফিশিয়াল অ্যাপস।

    ‘গুগল প্লে স্টোর’ অথবা ‘অ্যাপল অ্যাপস স্টোর’ থেকে যেকোনো স্মার্টফোনে অ্যাপসটি ডাউনলোড করলে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে বিমানের ফ্লাইট-সংক্রান্ত সব তথ্য পাওয়া যাবে। এই অ্যাপসের মাধ্যমে যাত্রীরা ফ্লাইট সম্পর্কিত সব তথ্য, ফ্লাইট স্ট্যাটাস, ফ্লাইট শিডিউল, সেলস সেন্টারগুলোর ঠিকানা, অনলাইন টিকিট ও রিফান্ড হেল্প ডেস্ক এবং টিকিট বুকিং-সংক্রান্ত সমস্ত তথ্য জানতে পারবেন। যাত্রী সেবা প্রদান ও সময়ের গুরুত্বকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সহজ যাত্রা নিশ্চিত করতে এই অ্যাপস চালু হয়েছে বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ। ক.বি

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.