Thursday, May 16, 2024
More

    সর্বশেষ

    এসআইবিএলের ব্যাংকিং সেবায় ‘SIBL Now’ অ্যাপ

    সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের বিস্তার কমানোর লক্ষে গ্রাহকদের জন্য মোবাইল অ্যাপ ‘SIBL Now’ চালু করেছে। এই অ্যাপটির মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময় ব্যাংকে না এসে খুব সহজেই ব্যাংকিং সেবা পাওয়া যাবে। এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই গ্রাহকেরা যেকোনো ব্যাংক হিসাবে টাকা পাঠাতে পারবেন। ডিপিডিসি, ওয়াসা, ডেসকো, তিতাস ইত্যাদির ইউটিলিটি বিল প্রদানও করতে পারবেন। এর মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল প্রদান করা যাবে খুব সহজেই।

    এই অ্যাপের মাধ্যমে মোবাইল টপ আপ এবং বিকাশ অ্যাকাউন্টেও টাকা পাঠানো যাবে। গ্রাহকেরা খুব সহজেই যেকোনো অপারেটরে মোবাইল রিচার্জ করতে পারবেন এবং বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ পাঠাতে পারবেন। এই অ্যাপটি ব্যবহার করে গ্রাহকেরা তাদের আমানত ও বিনিয়োগ উভয় অ্যাকাউন্টের ব্যালেন্স জানতে পারবেন যখন তখন।

    চেক বুকের রিকুইজিশনসহ নানা সেবা এর মাধ্যমেই গ্রহণ করা যাবে। ব্যাংকের শাখায় আসার প্রয়োজন হবে না। বিস্তারিত জানার জন্য www.siblbd.com  থেকে ইন্টারনেট ব্যাংকিং আবেদন ফর্মটি সংগ্রহ করে নিবন্ধন করতে পারবেন। কেবল সুরক্ষার প্রয়োজনে গ্রাহকের স্বাক্ষর যাচাইয়ের জন্য মাত্র একবার আসতে হবে ব্যাংকে।

    এই অ্যাপটি ব্যবহারকারীর ডিভাইসের আইএমইআই নম্বর দিয়ে ট্যাগ করা হয়, ফলে এটি অত্যন্ত সুরক্ষিত। এসআইবিএল অ্যাকাউন্ট ব্যবহার করে সর্বোচ্চ তিনটি ডিভাইসে ‘SIBL Now’ নিবন্ধন করতে পারবেন। অতিরিক্ত সতর্কতার জন্য এই অ্যাপে দুই স্তরবিশিষ্ট যাচাইকরণ পদ্ধতি ব্যবহার করা হয়েছে। পাসওয়ার্ড, পিন, সিকিউরিটি কোডের গোপনীয়তাও অত্যন্ত কঠোরভাবে নিশ্চিত করা হয়।

    গ্রাহকেরা গুগল প্লে স্টোর অথবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন ‘SIBL Now’ অ্যাপটি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.