Wednesday, May 15, 2024
More

    সর্বশেষ

    থ্রিসিক্সটি হেলথ অ্যাপ দেড় লাখের বেশি ডাউনলোড

    ক.বি.ডেস্ক: চালু করার মাত্র কয়েক মাসের মধ্যেই মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ মোবাইল অ্যাপ বাংলাদেশে দেড় লাখেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। অ্যাপটি এখন দেশের অন্যতম জনপ্রিয় স্বাস্থ্য ও ফিটনেস সংক্রান্ত অ্যাপের তালিকায় জায়গা করে নিয়েছে। থ্রিসিক্সটি হেলথ অ্যাপের নতুন ধরনের ফিচার ব্যবহারকারীদের স্বাস্থ্যকর ও সুরক্ষিত জীবনযাপনে সহায়তা করছে। কোভিড-১৯ এর উপসর্গ পরীক্ষা, ব্যক্তিগত স্বাস্থ্য ঝুঁকি মূল্যায়ন এবং উপযুক্ত আর্থিক সুরক্ষার বিভিন্ন অপশন পাওয়া যাবে অ্যাপটিতে।

    মেটলাইফের গ্রাহকরা বিনা মূল্যে অনলাইনে ডাক্তারের পরামর্শ, ডায়াগনস্টিক পরীক্ষায় বিশেষ ছাড় এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনোকোলজিস্ট, গ্যাস্ট্রোলজিস্টসহ বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট অনলাইনে নিতে পারবেন।

    অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা অনলাইনে ওষুধ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্বাস্থ্য সরঞ্জাম অর্ডার করে কিনতে  পারবেন। এ ছাড়াও গ্রাহকরা তাদের পলিসি সম্পর্কিত তথ্য যেমন পলিসির অবস্থা, পলিসির মেয়াদপূর্তির তারিখ এবং প্রিমিয়ামের শেষ তারিখ সরাসরি এই মোবাইল অ্যাপ থেকে জানতে পারবেন।

    এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ বলেন, বাংলাদেশের মানুষের জন্য উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করার মাধ্যমে একটি নিরাপদ ভবিষ্যত গড়ে তুলতে সাহায্য করবে মেটলাইফ থ্রিসিক্সটি  হেলথ। এই অ্যাপটি ব্যবহার করে দেশের মানুষ স্বাস্থ্যকর ও স্বাচ্ছ্যন্দপূর্ণ  জীবনযাপন  করতে পারছেন দেখে আমরা অত্যন্ত আনন্দিত।

    থ্রিসিক্সটি হেলথ অ্যাপটি বিনা মূল্যে গুগল প্লে স্টোর  থেকে ডাউনলোড করা যাবে এই https://metlifebd.online/d4454e লিংক এর মাধ্যমে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.