Wednesday, June 12, 2024
More

    সর্বশেষ

    উবার রাইডস এ প্রথম দুটি বিকাশ পেমেন্টে ৩০% ছাড়

    টিভি২৪ ডেস্ক:  রাইড শেয়ারিং সেবা উবারে বিকাশ পেমেন্ট দিয়ে প্রথম দুটি ভাড়া পরিশোধে ৩০ শতাংশ ছাড় পাচ্ছেন গ্রাহক।

    সম্প্রতি বিকাশ দিয়ে ‍উবারের ভাড়া পরিশোধ সেবা চালু হওয়া উপলক্ষ্যে এই অফার দিয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

    ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ৩১ অক্টোবর, ২০২০ পর্যন্ত। অফারের আওতায় একজন গ্রাহক একটি রাইডে সর্বোচ্চ ৭০ টাকা করে দুটি রাইডে সর্বোচ্চ ১৪০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

    উবার অ্যাপে বিকাশ পেমেন্ট অপশন যুক্ত করলেই এই অফারটি উপভোগ করতে পারবেন বিকাশ গ্রাহকরা।

    উবার রাইডের ভাড়া বিকাশে পরিশোধ করার সেবা নিতে উবার অ্যাপের ‘টাচ’ মেনু থেকে ‘পেমেন্ট’ বা ‘ওয়ালেট’ নির্বাচন করতে হবে। এরপর ‘অ্যাড পেমেন্ট মেথড’ নির্বাচন করতে হবে। পরের ধাপে বিকাশ নির্বাচন করে বিকাশ অ্যাকাউন্টের তথ্য সংযুক্ত করতে হবে। প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলে গ্রাহক একটি নোটিফিকেশন পাবেন।

    সম্প্রতি হওয়া উবার এবং বিকাশের অংশীদারিত্বের ফলে গ্রাহকরা নগদ এবং ভাংতি টাকার ঝামেলা এড়িয়ে রাইডের ভাড়া বিকাশ একাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে পরিশোধ করতে পারছেন। নগদবিহীন এই পেমেন্ট ব্যবস্থা যাত্রী এবং চালক উভয়কেই আরো নিরাপদ রাখতে সাহায্য করছে।

    ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট গ্রুপ এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল আর্থিক সেবা দিয়ে আসছে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.