Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    ৩০-৩১ মার্চ ‘উই কালারফুল ফেস্ট ২০২২’

    ক.বি.ডেস্ক: দেশের নারী উদ্যোক্তাদের নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (উই) এর আয়োজনে দুই দিনব্যাপী (৩০-৩১ মার্চ) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘‘উই কালারফুল ফেস্ট ২০২২’’। ঢাকার ধানমন্ডির ম্যারিয়ট কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এবারের আয়োজন। এবার ৮৮টি উদ্যোক্তা প্রতিষ্ঠান স্টল নিয়েছে।

    দুই দিনব্যাপী আয়োজনে একই সঙ্গে চলবে উদ্যোক্তাদের প্রয়োজনীয় বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনা, দেশীয় পণ্যের উদ্যোক্তাদের সুবৃহত এই সংগঠনের উদ্যোক্তারা খাবার, মশলা, পোশাক গহনা সব দেশীয় পণ্যের পসরা সাজাবে। উই প্যাভিলিয়নে কো-ওয়ার্কিং স্পেস দ্যা হাইভে রেজিস্ট্রেশন উইডথ ক্যাশ পেমেন্টে ছাড় থাকবে। এ ছাড়া ফেস্ট উপলক্ষ্যে উদ্যোক্তারা তাদের স্টলে আকর্ষনীয় মূল্যছাড় দিবেন।

    উদ্যোক্তাদের শিশুদের জন্যেও রয়েছে চমতকার একটি আয়োজন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিষয়ক চিত্রাঙ্কন প্রতিযোগীতার পর্বও থাকবে আয়োজনটিতে। আয়োজনটিতে আসতে নিচের গুগল ফরমটি পূরণ করতে হবে-
    https://docs.google.com/forms/d/e/1FAIpQLSenJtwMHNmXfLtT5NrKIttL0CN1nvkSEBcR6G2b5dmBOha3ZA/viewform

    উই কালারফুল ফেস্ট ২০২২ এর আয়োজকরা জানান, দুই দিনব্যাপী এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, গাজীপুর -৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, প্রখ্যাত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম হামিদ। পুরো আয়োজনের নানা পর্বে অতিথি হিসেবে উদ্যোক্তাদের সঙ্গে মতবিনিময় করবেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

    উই’র প্রতিষ্ঠাতা ও সভাপতি নাসিমা আক্তার নিশা বলেন, প্রতিবছর আমাদের উদ্যোক্তারা এই উতসবের জন্য অপেক্ষা করেন। আমরা এবারের আয়োজনটা রাঙ্গাতে চাই আরও বর্ণিলভাবে। দেশীয় পণ্যের সবচেয়ে বড় উতসব হতে যাচ্ছে এবারের ফেস্ট। সারা ঢাকাবাসীকে আমন্ত্রণ আয়োজনে অংশ নেয়ার।

    উই কালারফুল ফেস্ট ২০২২ এর পৃষ্ঠপোষকতায় রয়েছে দারাজ বাংলাদেশ লিমিটেড, বেঙ্গল ডায়মন্ড, ফুডপান্ডা।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.