Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    ১৮ জন উদ্যোক্তা পেলেন ‘উদ্যোক্তা সম্মাননা ২০১৯’

    বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) উদ্যোক্তা বিষয়ক কার্যক্রম ‘‘চাকরি খুজব না, চাকরি দেব’’ এবং ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের (ডিআইইউ) ইনোভেশন অ্যান্ড অন্ট্রপ্রিনিয়রশীপ ডিপার্টমেন্টের যৌথ উদ্যোগে ৬ষ্ঠ বারের মতো তরুণ উদ্যোক্তাদের সম্মানিত করা হয়। গত শনিবার (২১ নভেম্বর) ডিআইইউতে অনুষ্ঠিত হয় ‘উদ্যোক্তা সম্মাননা ২০১৯’।

    উদ্যোক্তাদের এই মিলন মেলায় সম্মাননা তুলে দেন বিডিওএসএনএনের সাধারন সম্পাদক মুনির হাসান, লাইটক্যাসেল পার্টনারসের ডিরেক্টর শওকত হোসেন, ডিআইইউর ইনোভেশন অ্যান্ড অন্ট্রপ্রিনিয়রশীপ ডিপার্টমেন্টের চেয়ারম্যান কামরুজ্জামান দিদার, চাকরি খুজব না, চাকরি দেব-এর সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন, উদ্যোক্তা সম্মনাননা ২০১৯ এর সমন্বয়কারী প্রমি নাহিদ প্রমুখ।

    উদ্যোক্তা সম্মাননা ২০১৯ তে নবীন উদ্যোক্তা পেয়েছেন ব্রাইট এরিকা লিমিটেড, দ্যসফটকিং লিমিটেড, আশা ফুড, ভাইজার এক্স লিমিটেড,, ব্যাকপ্যাকওয়ালা, মেডিএইডার, কাপ্তান ডেইরী এবং রক্ষী। উদ্যোক্তা স্মারক পেয়েছেন গুটিপা, মুনলাইট পেট ফ্ল্যাকস অ্যান্ড পেট স্ট্র্যাপ ইন্ডাস্ট্রি লিমিটেড, স্কাইলার্ক সফট লিমিটেড, তুলিকা, এমএজি এগ্রো ফার্ম লিমিটেড, সিটি ওয়াটার পিউরিফায়ার, নন্দন কুটির ও পারফিউম্যান্স। সৃজনশীল উদ্যোক্তার জন্য মাস্টার র‍্যাকস অ্যান্ড ফার্নিচারকেকে নুরুল কাদের সম্মাননা ও পরিশ্রমী উদ্যোক্তার জন্য ইতালী ফুটওয়্যার লিমিটেডকেকে ইউসুফ চৌধুরী সম্মাননা প্রদান করা হয়েছে।

    ২০১৯ সালের কার্যক্রমের ভিত্তিতে মোট ১৮টি উদ্যোগের উদ্যোক্তাদের এবার সম্মাননা প্রদান করা হয়েছে।  ৩০০ এর বেশি মনোনয়ন থেকে বিচারক মন্ডলী ৮টি নবীন উদ্যোক্তা স্মারক ও ৮ টি উদ্যোক্তা সম্মাননার জন্য নির্বাচিত করেছেন। এছাড়া সৃজনশীল ও পরিশ্রমী উদোক্তা হিসেবে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে দুইটি উদ্যোগকে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.